1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় স্কুল শিক্ষক নিহত - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় উপজেলা তাতী দলের কমিটি গঠন, ইকবাল সভাপতি,জাহাঙ্গীর সেক্রেটারী নির্বাচিত দেবিদ্বারকে সন্ত্রাস, চাঁদাবাজ, দখল, দুর্নীতি ও শোষণমুক্ত একটি ইসলামিক সমাজ গড়তে চাই’- সাইফুল ইসলাম শহীদ মাগুরায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত অধ্যাপক লেখক ও গবেষক মরহুম এম আর মাহবুব এর আজ ৫৫ তম শুভ জন্মদিন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সকল শহীদদের স্মরণে ইসলামী সংগীত সন্ধ্যার আয়োজন চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত নির্বাচিত সরকারের হাতে দায়িত্ব দিয়ে আমরা বিদায় নেব: ধর্ম উপদেষ্টা খালিদ হোসেন ঠাকুরগাঁওয়ে সদর হাসপাতা‌লের বর্জ্যে সংক্রমণের ঝুঁকি, দূষিত হচ্ছে পরিবেশ । সিরাজদিখানে সংখ্যালঘু পরিবারের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন  ৫ আগষ্টের পর থেকে ঠাকুরগাঁও সদর উপজেলার ৯ ইউপি চেয়ারম্যান কার্যালয়ে অনুপস্থিত !

চৌদ্দগ্রামে বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় স্কুল শিক্ষক নিহত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪
  • ৫ বার

মুহা. ফখরুদ্দীন ইমন চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামে বেপরোয়া মোটরসাইকেল এর ধাক্কায় মাওলানা জয়নাল আবদীন প্রকাশ ছোট হুজুর (৫৫) নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। নিহত স্কুল শিক্ষক জগন্নাথদীঘি ইউনিয়নের মধ্যম সাহাপুর গ্রামের মৃত মাওলানা আব্দুর রহমানের ছেলে। তিনি সাহাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। রবিবার সন্ধ্যায় উপজেলার জগন্নাথদিঘী এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফকির বাজার রাস্তার মাথায় এই দুর্ঘটনা ঘটে। সোমবার (১৪ অক্টোবর) বিকালে তথ্যটি নিশ্চিত করেন নিহতের ভাগিনা আব্দুল জব্বার।

মৃত্যকালে তিনি স্ত্রী, সন্তান সহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। সোমবার বিকালে জানাযা শেষে উনাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। শিক্ষক জয়নাল আবদীন এর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতের ভাগিনা আব্দুল জব্বার বলেন, আমরা সাহাপুর গ্রামে মাদ্রাসা মসজিদে একসাথে মাগরিবের নামাজ আদায় করে ফকির বাজারের পূর্ব পাশ থেকে পশ্চিম পাশে রাস্তা পার হওয়ার সময় দক্ষিণ দিক থেকে আসা বেপরোয়া গতির একটি মোটরসাইকেল আমার মামা মাওলানা জয়নাল আবদীনকে সজোরে ধাক্কা দিয়ে তিনি গুরুতর আহত হন। এ সময় উনার মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় উনাকে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক রিফাতুল হক তাজবি জানান, গুরুতর আহত স্কুল শিক্ষক মাওলানা জয়নাল আবদীনকে হাসপাতালে আনার পূর্বেই তার মৃত্যু হয়েছে।

চৌদ্দগ্রাম মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো: নজরুল ইসলাম জানান, লোক মারফত দুর্ঘটনার খবর শুনেছি। যোগাযোগ করে এ বিষয়ে আর কোন তথ্য পাইনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম