1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্যের বিরুদ্ধে দায়ের করা হত্যা মামলায় জামিন না মঞ্জুর ও রিমান্ড না মঞ্জুর - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় উপজেলা তাতী দলের কমিটি গঠন, ইকবাল সভাপতি,জাহাঙ্গীর সেক্রেটারী নির্বাচিত দেবিদ্বারকে সন্ত্রাস, চাঁদাবাজ, দখল, দুর্নীতি ও শোষণমুক্ত একটি ইসলামিক সমাজ গড়তে চাই’- সাইফুল ইসলাম শহীদ মাগুরায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত অধ্যাপক লেখক ও গবেষক মরহুম এম আর মাহবুব এর আজ ৫৫ তম শুভ জন্মদিন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সকল শহীদদের স্মরণে ইসলামী সংগীত সন্ধ্যার আয়োজন চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত নির্বাচিত সরকারের হাতে দায়িত্ব দিয়ে আমরা বিদায় নেব: ধর্ম উপদেষ্টা খালিদ হোসেন ঠাকুরগাঁওয়ে সদর হাসপাতা‌লের বর্জ্যে সংক্রমণের ঝুঁকি, দূষিত হচ্ছে পরিবেশ । সিরাজদিখানে সংখ্যালঘু পরিবারের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন  ৫ আগষ্টের পর থেকে ঠাকুরগাঁও সদর উপজেলার ৯ ইউপি চেয়ারম্যান কার্যালয়ে অনুপস্থিত !

ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্যের বিরুদ্ধে দায়ের করা হত্যা মামলায় জামিন না মঞ্জুর ও রিমান্ড না মঞ্জুর

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪
  • ১৩ বার

মোঃ মজিবর রহমান শেখ

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি

ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য মাজহারুল ইসলাম সুজনের বিরুদ্ধে দায়ের করা হত্যা ও চাঁদাবাজি মামলায় জামিন না মঞ্জুর ও রিমান্ড না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এস. রমেশ কুমার ডাগা।

১৪ অক্টোবর সোমবার দুপুরে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজিরা উপস্থিত করলে শুনানির শেষে আদেশ দেন । জানা গেছে, ৫ আগস্ট ঠাকুরগাঁও রোডে পৌর কাউন্সিলর সাহেবের বাড়িতে অগ্নিসংযোগের সময় ৩ জন মারা যায়, এ ঘটনায় পরে এক ব্যক্তি বাদী হয়ে আদালতে মামলা দায়ের করেন , পরে আবার এক ব্যক্তি বাদী হয়ে আদালতে মামলা দায়ের করেন। অপরদিকে চাঁদাবাজির অভিযোগ এনে আরেক ব্যক্তি মামলা দায়ের করেন। উপরোক্ত মামলা ২টির হাজিরা দিতে আসলে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এস. রমেশ কুমার ডাগা জামিন না মঞ্জুর ও রিমান্ড না মঞ্জুর করে জেল হাজতে পাঠানো নির্দেশ দেয়।
এ সময় আদালত চত্বরে আওয়ামী লীগের নেতাকর্মীরা জয় বাংলা এবং মুক্তির দাবিতে স্লোগান দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা পরিস্থিতির সৃষ্টি হয়। সুজনকে পুলিশের গাড়িতে তোলার সময় এক পযার্য় বিএনপির নেতাকর্মীরা তাকে লক্ষ্য করে ডিম নিক্ষেপ করতে থাকে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম