1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী - মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪
  • ৮ বার

মোঃ সাইফুল্লাহ ;

বৈষম্য বিলোপ করে ইসলামি আদর্শে সত্যিকারের মানবিক সমাজ গড়তে চায় বাংলাদেশ জামায়াতে ইসলামী। যে সমাজে নারীদের উপর কোন অত্যাচার হবে না, ভিন্ন ধর্মাবলম্বীদের মন্দির পাহারা দিতে হবে না, যুবসমাজ বেকার থাকবে না। – মাগুরার ভায়নার মোড়ে বৃহস্পতিবার সকালে পথসভায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ড.শফিকুর রহমান উপরোক্ত কথাগুলো বলেন।

ঢাকা থেকে ঝিনাইদহের কর্মী সম্মেলনের উদ্দেশ্যে রওনা দিয়ে সকাল সাড়ে নয়টায় মাগুরা পৌঁছান ডাক্তার শফিক রহমান । সেখানে দলের হাজার হাজার নেতাকর্মী তাকে ফুলেল শুভেচছা জানিয়ে বরণ করে নেন। দলীয় নেতাকর্মী শহরের ভায়নার মোড়ে উপস্থিত হয়ে তাকে স্বাগত জানান। এ সময় জেলা জামায়াতের আমির এমবি বাকের এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে পথসভায় বক্তব্য দেন তিনি। বক্তব্যে জামায়াতের আমির দীর্ঘ ষোল বছর তাদের দলের নেতাকর্মীদের উপর অত্যাচার নির্যাতনের ভয়াবহতা তুলে ধরেন। তিনি বলেন আগামী নির্বাচনে দেশের মানুষের সমর্থন নিয়ে জামায়াত ইসলামী একটি শোষণহীন সমাজ প্রতিষ্ঠায় কাজ করতে চায়। সমাবেশ শেষে তাঁর সফরসঙ্গী যশোর- কুষ্টিয়া অঞ্চলের পরিচালক মোঃ মোবারক হোসেনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে তিনি ঝিনাইদহের উদ্দেশ্যে মাগুরা ত্যাগ করেন।
এর পূর্বে মাগুরা জেলা জামায়াতের ইসলামী সহকারী সেক্রেটারী অধ্যক্ষ মাহবুবুর সঞ্চালনায় পথ সভায় বক্তব্য রাখেন জেলা জামায়াতে ইসলামীর সাবেক আমীর ও কেন্দ্রীয় মজলিশের শুরার সদস্য, যশোর কুষ্টিয়া অঞ্চলের সহকারী পরিচালক আব্দুল মতিন, জেলা নায়েবে আমীর হাফেজ মাওলানা লিয়াকত আলী খাঁন, সেক্রেটারী অধ্যাপক সাইদ আহমেদ বাচ্চু, জেলা যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক অধ্যাপক মোঃ রবিউল ইসলাম, সদর উপজেলা আমীর ও মাগুরা সদর উপজেলা পরিষদের সাবেক ভাইসচেয়ারম্যান অধ্যাপক মোঃ ফারুক হুসাইন, মহম্মদপুর উপজেলা জামায়াতে ইসলামীর আমীর মাওলানা কবীর হুসাইন, শালিখা উপজেলা জামায়াতে ইসলামীর আমীর মাওলানা আলমগীর হোসেন, মাগুরা পৌরসভার আমীর অধ্যাপক আশরাফুল আলম শ্রীপুর উপজেলা জামায়াতে ইসলামীর আমীর অধ্যাপক ফখরুদ্দিন মিজান, শ্রীপুরে নায়েবে আমীর কাজী আব্দুল আওয়াল সবুর, শিবিরের জেলা সেক্রেটারী মোঃ জুবায়ের হোসেন সাগরসহ অন্যরা।

মোঃ সাইফুল্লাহ, মাগুরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম