1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় বৈষম্যের শিকার অনার্স-মাস্টার্স শিক্ষকদের মানববন্ধন কর্মসূচি পালন!  - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
গাজিপুরে ট্রাফিক পুলিশের উদ্যোগে ট্রাফিক সপ্তাহ পালিত সাবেক মন্ত্রী এম কে আনোয়ারের ৭তম মৃত্যুবার্ষিকী পালিত মাগুরায় জাতীয় এইচপিভি টিকাদান ক্যাম্পেইনের উদ্বোধন  চৌদ্দগ্রামে প্রেসক্লাবের আহবায়ক সিরাজুল ইসলামের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুবি স্পোর্টস ক্লাবের নেতৃত্ত্বে কাউসার-রাসেল চৌদ্দগ্রামে প্রেসক্লাবের আহবায়ক সিরাজুল ইসলামের সুস্থতা কামনায় দোয়া মাহফিল রাঙ্গাবালীতে সিনিয়র সহকারী জজ আদালত অপসারণের প্রতিবাদে মানববন্ধন মাগুরায় বৈষম্যের শিকার অনার্স-মাস্টার্স শিক্ষকদের মানববন্ধন কর্মসূচি পালন!  চৌদ্দগ্রামে যুব অধিকার পরিষদের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

মাগুরায় বৈষম্যের শিকার অনার্স-মাস্টার্স শিক্ষকদের মানববন্ধন কর্মসূচি পালন! 

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪
  • ৪ বার

মোঃ সাইফুল্লাহ  ;

মাগুরায় ৩২ বছরের বৈষম্য দূরীকরণ ও প্রধান উপদেষ্টার বিশেষ আদেশে এমপিওভুক্তির দাবিতে অনার্স-মাস্টার্স শিক্ষকরা মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

বুধবার (২৩ অক্টোবর) বেলা সাড়ে ১১ টায় মাগুরা প্রেসক্লাবের সামনে জেলা বেসরকারি কলেজের অনার্স-মাস্টার্স শিক্ষক ফেডারেশনের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে ঢাকা শিক্ষা ভবনের সামনে কর্মসূচিতে শিক্ষকদের ওপর পুলিশের অতর্কিত হামলার প্রতিবাদও জানান শিক্ষকরা।

 

মানববন্ধনে বক্তব্য রাখেন বেসরকারি কলেজ অনার্স-মাস্টার্স শিক্ষক ফেডারেশনের মাগুরা জেলার পক্ষ থেকে নূর ইসলাম, তিনি বলেন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত বেসরকারি কলেজ সমূহে বিধি মোতাবেক নিয়োগপ্রাপ্ত ও নিয়মিত কর্মরত ৩ হাজার ৫০০ জন অনার্স-মাস্টার্স শিক্ষক রয়েছে। কিন্তু দীর্ঘ ৩৫ বছর ধরে আমরা বৈষম্যের শিকার হয়ে আসছি। আমরা দীর্ঘদিন ধরে দাবি আদায়ের লক্ষ্যে কর্মসূচি পালন করে আসছি। গত ১৭ অক্টোবর ঢাকা শিক্ষা ভবনের সামনে কর্মসূচি পালনের সময় যারা শিক্ষকদের ওপর হামলা করেছে তাদের বিচারের আওতায় আনতে হবে। অতি দ্রুতই শিক্ষকদের প্রধান উপদেষ্টার বিশেষ আদেশে এমপিওভুক্তি করতে হবে। তা না হলে কঠোর আন্দোলনের ঘোষণা করা হবে। মানববন্ধন শেষে তাঁরা জেলা প্রশাসনের কার্যালয়ে স্মারকলিপি প্রদান করেন।

মোঃ সাইফুল্লাহ, মাগুরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম