1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টঙ্গীতে চলছে বাড়িওয়ালাদের জুলুম-নির্যাতন, দিশেহারা ভাড়াটিয়ারা। - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

টঙ্গীতে চলছে বাড়িওয়ালাদের জুলুম-নির্যাতন, দিশেহারা ভাড়াটিয়ারা।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ১৬২ বার

এফ এ নয়ন, গাজীপুর প্রতিনিধি:
গাজীপুর-টঙ্গীতে চলছে ভাড়াটিয়াদের উপর বাড়িওলাদের জুলুম-নির্যাতন। এই লকডাউন এ যেখানে বাড়িওয়ালারা সহনশীল হবেন সেখানে দেখা গিয়েছে ভিন্ন চিত্র। ভাড়াটিয়ারা অত্যাচার সহ্য করতে না পেরে থানায় এসে অভিযোগ করছেন।
জানাযায় দেলোয়ার হোসেন(২৯)নামে একজন ভুক্তভোগী পাগাড় থেকে এসে থানায় সাধারণ ডায়েরি করেন। তিনি বলেন গত ১১মাস ধরে তিনি বিবাদী মোহাম্মদ জিকু মিয়ার বাসায় থাকেন। কিন্তু বাড়িওয়ালার ব্যবহার খারাপ হওয়ার কারণে তিন মাস আগে তিনি বাড়ি ছাড়বেন বলে বাড়িওয়ালাকে নোটিশ দেন।এতে বাড়িওয়ালা ক্ষিপ্ত হয়ে ভাড়াটিয়াকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন।এবং বাড়ির দেয়ালের রং নষ্ট হয়েছে বলে অতিরিক্ত ৫৫৮০ টাকা দেওয়ার জন্য চাপ প্রয়োগ করেন।এ বিষয়ে বাড়িওয়ালা মোহাম্মদ জিকু মিয়াকে ফোন করলে তিনি বলেন সে যত বড় ক্ষমতাশালী হোক আমার বাড়ির রং এর টাকা দিয়ে যেতে হবে।
এতে ভাড়াটিয়া দেলোয়ার হোসেন টংগী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরি করেন তাহার নং৫৮৬/১৯,০৪,২০২০
এ বিষয় টংগী পূর্ব থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আমিনুল ইসলাম বলেন , বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম