1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চন্দনাইশে ঘরের তালা কেটে সাড়ে ৫ লক্ষ টাকার মালামাল চুরি - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কৃষিক্ষেত্রে অবদানের জন্য চট্টগ্রাম থেকে প্রথম নারী হিসেবে এআইপি সম্মাননা পাচ্ছেন সাহেলা আবেদীন চৌদ্দগ্রামে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু জমি জবর দখল ও শতাধিক গাছ কেটে নেওয়ার অভিযোগ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত ! নবীনগরে স্কুল খোলার প্রথমদিনে চকোলেট দিয়ে শিক্ষার্থীদের মিষ্টিমুখ ভুয়া নিয়োগ ঠাকুরগাঁওয়ে প্রাথমিক শিক্ষা অফিসার সহ ৬ শিক্ষকের বিরুদ্ধে আদালতে দুদকের অভিযোগপত্র ! মীরসরাইয়ে ইউপি উপ-নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন দাখিল নবীগঞ্জের ইনাতগঞ্জে কমিশনের মাধ্যমে প্রেসক্রিপশনে লেখা হয় ফুট সাম্পিমেন্ট ধর্মপাশায় ২১ হাজার ফলজ গাছের চারা বিতরণ ঈদগাঁওতে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপনের তোড়জোড় শুরু

চন্দনাইশে ঘরের তালা কেটে সাড়ে ৫ লক্ষ টাকার মালামাল চুরি

চন্দনাইশ(চট্টগ্রাম)প্রতিনিধিঃ এস.এম.জাকির।
  • আপডেট টাইম : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৫০ বার

চট্টগ্রাম চন্দনাইশ সদর শীল পাড়া এলাকায় রাতে ঘরের গ্রিল ও তালা কেটে প্রবেশ করে নগদ টাকা, স্বর্ণালংকার, ইলেকট্রিক সামগ্রীসহ সাড়ে ৫ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায় চোরের দল। এই ব্যাপারে ঘরের মালিক অমর শীল বাদী হয়ে চন্দনাইশ থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, চন্দনাইশ পৌরসভ সদরস্থ শীল পাড়ার অমর শীল (৬১) গত ১৪ মার্চ ঘরে ও গেইটে তালা লাগিয়ে  স্বপরিবারে মেয়ের শ্বশুর বাড়িতে বেড়াতে যায়। গভীর রাতে চোরের দল গেইট ও ঘরের তালা কেটে প্রবেশ করে তার প্রবাসী ছেলের স্ত্রীর  ৫ ভরি স্বর্ণালংকার, আনুমানিক মূল্য ৫ লক্ষ টাকা, এলইডি টিভি ৩০ হাজার টাকা ও নগদ টাকাসহ ৫ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এই ব্যাপারে অমর শীল বাদি হয়ে গতকাল ১৫ মার্চ চন্দনাইশ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম