1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বঙ্গবন্ধুর জন্মদিনে এতিম শিশুদের সাথে কুবি শিক্ষক সমিতির ইফতার মাহফিল - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কৃষিক্ষেত্রে অবদানের জন্য চট্টগ্রাম থেকে প্রথম নারী হিসেবে এআইপি সম্মাননা পাচ্ছেন সাহেলা আবেদীন চৌদ্দগ্রামে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু জমি জবর দখল ও শতাধিক গাছ কেটে নেওয়ার অভিযোগ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত ! নবীনগরে স্কুল খোলার প্রথমদিনে চকোলেট দিয়ে শিক্ষার্থীদের মিষ্টিমুখ ভুয়া নিয়োগ ঠাকুরগাঁওয়ে প্রাথমিক শিক্ষা অফিসার সহ ৬ শিক্ষকের বিরুদ্ধে আদালতে দুদকের অভিযোগপত্র ! মীরসরাইয়ে ইউপি উপ-নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন দাখিল নবীগঞ্জের ইনাতগঞ্জে কমিশনের মাধ্যমে প্রেসক্রিপশনে লেখা হয় ফুট সাম্পিমেন্ট ধর্মপাশায় ২১ হাজার ফলজ গাছের চারা বিতরণ ঈদগাঁওতে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপনের তোড়জোড় শুরু

বঙ্গবন্ধুর জন্মদিনে এতিম শিশুদের সাথে কুবি শিক্ষক সমিতির ইফতার মাহফিল

কুমিল্লা প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৯৯ বার

কুবি প্রতিনিধি

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শিক্ষক সমিতির উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে এতিম শিশুদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

রবিবার (১৭ মার্চ) বিশ্ববিদ্যালয়ের নিকটবর্তী জামিয়া মোহাম্মদিয়া ও শিশু সদন কমপ্লেক্সে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময় শিক্ষক সমিতির সদস্যরা সেখানকার এতিম শিশুদের সাথে ইফতার ভাগাভাগি করেন।

ইফতার আয়োজন নিয়ে শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. আবু তাহের বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবসে আমরা চেয়েছি এতিম শিশুদের সাথে নিয়ে ইফতারের আয়োজন করতে। আমরা চাই শিশুদের মধ্যে বঙ্গবন্ধুর আদর্শ ছড়িয়ে পড়ুক, তাহলে সুন্দর সমৃদ্ধ আগামীর বাংলাদেশ বিনির্মাণ সম্ভব হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর শহীদ পরিবারের রুহের মাগফিরাত কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম