1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায়

শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ১২৮ বার

চলমান তীব্র তাপদাহে সারাদেশের মতো চট্টগ্রামের বাঁশখালীতেও দেখা দিয়েছে চরম দুর্ভোগ। তীব্র গরমে এবং অনাবৃষ্টিতে নাজেহাল অবস্থা জনজীবনে। অসুস্থ হয়ে পড়ছে শিশু থেকে বৃদ্ধ অনেকেই। তাপমাত্রা বৃদ্ধিজনিত কারণে সরকারী বেসরকারী হাসপাতালেও বেড়েছে রোগীর চাপও।

সোমবার (২৯ এপ্রিল) সকাল ১১ টায় উপজেলার কালীপুরস্থ বাঁশখালী জামেয়া মিল্লিয়া আজিজিয়া কাছেমুল উলুম মাদরাসার উদ্যোগে মাদরাসার মাঠে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করেছেন মুসল্লিরা।

এসময় দুই রাকাত সালাতুল ইসতিকার নামাজ আদায় শেষে দু’হাত তুলে আল্লাহুর নিকট সর্বস্তরের লোকজন বৃষ্টির জন্য প্রার্থনা করেন। নামাজ আদায়ের পর অনেকেই কান্নায় ভেঙে পড়েন এবং সব পাপের জন্য ক্ষমা চেয়ে রহমতের বৃষ্টির জন্য অঝোরে চোখের জল ফেলতে দেখা গেছে।

নামাজে ইমামতি করেন মাদরাসার সিনিয়র শিক্ষক মুফতি শিহাব উদ্দিন। নামায শেষে মুনাজাত পরিচালনা করেন মাও ফিরোজ আহমদ মশরুর। তিনি এসময় দু’হাত তুলে সকলের কৃতকর্মের জন্য ক্ষমা চেয়ে বৃষ্টি প্রার্থনা ও দেশের মঙ্গল কামনা করে বলেছেন, আল্লাহ অবশ্যই ক্ষমাশীল, দয়ালু। তিনি আমাদের দোয়া কবুল করবেন।

বাঁশখালী জামেয়া মিল্লিয়া আজিজিয়া কাছেমুল উলুম মাদরাসার সাবেক পরিচালক মাও আজিজুল হাসান, মাও রফিকুল ইসলাম, বর্তমান পরিচালক মাও এজাজ আহমদ, শিক্ষা পরিচালক হাফেজ ফোরকান, সিনিয়র শিক্ষক মাও হাশেম, সাবেক ইউপি সদস্য মো. ইছমাইল, ব্যাংকার শামসুল ইসলাম, মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীসহ স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম