1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আনোয়ারায় শ্রেষ্ঠ কলেজ শ্রেণী শিক্ষক বাঁশখালীর সন্তান মোছলেহ উদ্দীন সিরাজী - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ এর উদ্যোগে বন্যার্ত দেড় শতাধিক মানুষের মাঝে  আর্থিক সহযোগীতা প্রদান বিএনপির রাজনীতির শক্তি জনগণ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী দেশের প্রথম ‘ইনোভেটিভ গণিত ল্যাব’ স্থাপিত হলো নাপোড়া স্কুলে মাগুরায় ঐতিহাসিক তাফসিরুল কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  নবীনগরে বিদ্যুৎ গ্রাহকসেবা সম্পর্কিত অবহিতকরণ সভা চট্টগ্রাম মা শিশু হাসপাতালের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে বিক্রি খোলা খাবার,বাড়ছে স্বাস্থ্যঝুঁকি, সচেতনতা বৃদ্ধির পরামর্শ ! শ্রীপুর তুলা উন্নয়ন গবেষণা ও বীজ বর্ধন খামারে প্রকল্পের ১৪ জন কর্মচারীর ভবিষ্যৎ অন্চিত!মানা হয়নি সর্বোচ্চ আদালতের রায়কে ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে ভূমি অফিসের সহকারীর দুর্নীতির ঘটনায় তদন্তকারী কর্মকর্তা নিয়োগ ঠাকুরগাঁওয়ে সাপের কামড়ে প্রাণ গেলো দুই শিক্ষার্থীর

আনোয়ারায় শ্রেষ্ঠ কলেজ শ্রেণী শিক্ষক বাঁশখালীর সন্তান মোছলেহ উদ্দীন সিরাজী

শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ৫৯ বার

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ২০২৪ সালের শ্রেষ্ঠ কলেজ শ্রেণী শিক্ষক নির্বাচিত হয়েছেন আনোয়ারা সরকারী কলেজের প্রভাষক, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ মোছলেহ উদ্দীন সিরাজী।

জাতীয় শিক্ষা সপ্তাহ-২৪ উদযাপন কমিটি শিক্ষাক্ষেত্রে বাৎসরিক কর্ম মূল্যায়নের ভিত্তিতে উপজেলা পর্যায়ে (স্কুল, কলেজ ও মাদরাসা) শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করেছে। এতে কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ফেরদৌস হোসাইন।

উল্লেখ্য, তিনি বাঁশখালীর পুঁইছড়ি ইসলামিয়া কামিল মাদরাসা হতে ১৯৯২ সালে দাখিল ও ১৯৯৪ সালে আলিম পাশ করেন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে থেকে ১৯৯৭ সালে বি.এ অনার্স এবং ১৯৯৮ সালে এম.এ বাংলা বিভাগ ২য় শ্রেণিতে উর্থীর্ণ হন। বর্তমানে তিনি আনোয়ারা সরকারি কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সরকারি কলেজ শিক্ষক পরিষদ চট্টগ্রাম বিভাগের সভাপতির দায়িত্বে আছেন।

তিনি পার্শ্ববর্তী বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়নের সর্বজন শ্রদ্ধেয় আলহাজ্ব মাওলানা শফিউল আলম (শফি হুজুর) এর বড় ছেলে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম