1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চট্টগ্রাম- রাঙামাটি মহাসড়কের শৃঙ্খলা ফেরাতে প্রশাসনের অভিযান - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাংলাদেশ মারমা যুব ঐক্য পরিষদের উদ্যোগে চট্টগ্রাম মহানগরে কর্মী সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণের সমাপ্তি ! ফ্যাসীবাদী হাসিনা সরকারের আমলে দেশে কোন নির্বাচন হয়নি- মাগুরায় রুকন সম্মেলনে রফিকুল ইসলাম খান বাংলাভাষা ভারতে ধ্রুপদী স্বীকৃত,  বাংলাদেশেও স্বীকৃতি চাই পাহাড়ে সাম্প্রতিক অস্থিরতা বন্ধে ভেদাভেদ ভুলে শান্তির পক্ষে কাজ করার আহ্বান নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ মানিকছড়িতে যুবকের ছুরিকাঘাতে একই পরিবারের ৫জনসহ গুরুতর আহত ৬ শিক্ষকদের সন্মান জানালো মীরসরাইয়ে ফারুকীয়া মদীনাতুল উলুম মাদ্রাসার শিক্ষার্থীরা ঠাকুরগাঁও – ২ আসনের ৭বারের সাবেক এমপি দবিরুল ইসলাম গ্রেফতার । প্রত্যাশিত ফলাফল অর্জনকারীদের বৃক্ষ উপহার দিলো জিনিয়াস আইডিয়াল স্কুল

চট্টগ্রাম- রাঙামাটি মহাসড়কের শৃঙ্খলা ফেরাতে প্রশাসনের অভিযান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১২ মে, ২০২৪
  • ৯৩ বার

High Quality Omega replica Watches. AAA+ Replica Omega Watch, Moonwatch, Seamaster, Speed MAAA 1:1 Omega Clone Watches.

AAA High Quality Luxury Replica Watches UK Online Sale At https://replicaclone.is.

Order Replica watches UK next Day delivery at boomwatches.co.uk.

শাহাদাত হোসেন, রাউজান (চট্টগ্রাম):

চট্টগ্রাম- রাঙামাটি মহাসড়কের শৃঙ্খলা ফেরাতে ও ফিটনেস বিহীন গাড়ির বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন ও হাইওয়ে থানা পুলিশ। ১২ মে রবিবার বিকেলে চট্টগ্রাম-রাঙ্গামাটি মহাসড়কের রাউজান পৌরসভার জলিলনগর এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।অভিযানে নেতৃত্ব দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিদুয়ানুল ইসলাম। অভিযানে সহায়তা করেন হাইওয়ে থানার উপ-পরিদর্শক সিরাজুল ইসলাম। অভিযান চলাকালে ফিসটেন না থাকায় বেশ কয়েকটি মোটরসাইকেল, সিএনজি অটোরিকশার বিরুদ্ধে মামলা ও নগদ অর্থ জরিমানা করা হয়। এবং বেশ কয়েকজন চালককে সতর্ক করা হয়। অভিযান দেখে বেশ কিছু যানবাহন গাড়ির গতিপথ পরিবর্তন করে চট্টগ্রাম-রাঙ্গামাটি মহাসড়কের জলিলনগর এলাকা এড়িয়ে চলেন।

হাইওয়ে থানার উপ-পরিদর্শক সিরাজুল ইসলাম বলেন, ফিটনেস বিহীন গাড়ির বিরুদ্ধে হাইওয়ে থানায় ১০ টি মামলা রুজু করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিদুয়ানুল ইসলাম বলেন, অভিযানে ২০টি মামলা ও ১৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম