1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
যুবদলের সাবেক কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নিরবের জমিনে মুক্তি - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জ সরকারি কলেজের মৃত অধ্যক্ষের নাম সম্বলিত সিল স্বাক্ষরে ছুটি ঘোষনা !! ফেসবুকে ভাইরাল নবীগঞ্জ( হবিগঞ্জ)  নাঙ্গলকোটে মাদরাসা সুপার আবু ইউছুফের বিরুদ্ধে অভিযোগের পাহাড়, অপসারণ চায় এলাকাবাসী খাগড়াছড়িতে বাঁশরী ওয়াদুদ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন নিখোঁজের দুইদিন পর ঢামেক মিললো নবীগঞ্জ সরকারী কলেজ অধ্যক্ষর মরদেহ   ধর্মপাশায় যুবলীগের সহ-দপ্তর সম্পাদক গ্রেফতার সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর মাদক কারবারি’র হামলা: থানায় অভিযোগ রাউজান প্রেসক্লাবের সাধারণ সভায় নির্বাচন পরিচালনা কমিটি গঠিত জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে শেরপুরে প্রেস কনফারেন্স রাউজানে ছাত্রদল নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল নতুন নেতৃত্বে এফপিএবি কুমিল্লা জেলা 

যুবদলের সাবেক কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নিরবের জমিনে মুক্তি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২২ জুন, ২০২৪
  • ৭৯ বার

আল হাসান মোবারক
শ্যামল বাংলা ( নিজেস্ব প্রতিবেদক)

দীর্ঘ ১৬ মাস কারাভোগের পর জামিনে মুক্তি পেয়েছেন যুবদলের সাবেক কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নিরব। শুক্রবার বেলা ৩টার দিকে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান তিনি।

এবিষয়ে নিরব বলেন আমি  রাজনৈতিক প্রতিহিংসার দরুন   একের পর এক মামলায় গ্রেফতার দেখিয়েছে
আমাকে  কারাগারে আটকিয়ে রাখে এই সরকার, আমি কারাগারে  দীর্ঘদিন অসুস্থ ছিলাম।

এদিকে তার মুক্তির খবরে পেয়ে  দুপুরে কেন্দ্রীয় কারাগারের গেট  ভিড় করেন বিএনপি ও যুবদলের নেতাকর্মীরা। এ সময় তাকে ফুল দিয়ে বরণ করেন নেতারা, কর্মীগণ।
রাজধানীর কাওরান বাজারের রেলগেট  এলাকা থেকে গত ২০২৩ সালের ৩ মার্চ মাসে  সাইফুল আলম নিরবকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এবং আদালত তাকে বিভিন্ন মামলায় সাজা দিয়ে তাকে জেল হাজতে পাঠায়। এবং তাকে বিভিন্ন পর্যায়  ৪ দফায় তাকে ১০ দিনের রিমান্ডে দেন আদালত।

তারবিরুদ্ধে ৪৫৪টি মামলারয়েছে  এরমধ্যেদ্বাদশজাতীয়সংসদনির্বাচনেরআগেদায়েরকৃত ৭ মামলায়তারমোট ১৭ বছরেরসাজাদিয়েছেনআদালত। এ কথা  জানিয়েছেন তার আইনজীবী ইনজামুল হক সুমন।

সাইফুল ইসলাম নিরব এর জামিনে মুক্তি পাওয়ার পর খবর পেয়ে  তাঁর বাসায় ছুটে আসেন দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।
এসাময় দৈনিক আলো  সাথে সাক্ষাত হয় রূপনগর থেকে আগত  আলহাজ্ব আমজাদ হোসেন মোল্লার  সাবেক সদস্য আহবায়ক কমিটি (ঢাঃমঃউ) বিএনপি, রূপনগর প্রেসক্লাবের সভাপতি   আসাদুজ্জামান আসাদ  নেতৃত্ব নেতাকর্মী।
এসময় আমজাদ হোসেন বলেন নিরব ভাই খুব অসুস্থ্য, তারই মাঝে আমাদেরকে স্বাক্ষাত দিয়েছেন, সাবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আপনার আমার জন্য দোয়া ও মুক্তি জন্য  মানববন্ধন, মিছিল করেছেন, এবং চলমান  সৈরাচারী হাসিনা  সরকারের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামে অংশ গ্রহণ করে জেল জুলুম নির্যাতনের শিকার হয়েছেন,   তাদের প্রতি আমি কৃতজ্ঞ। আগামীতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার দেশ নেতা তারেক রহমান এর নেতৃত্বে এই জালিম  সরকারের বিরুদ্ধে যে কোন কর্মসূচিতে অতীতের মত আবারো আপনাদের আমি পাশে পাব। এবং  আপনাদের সাথে নিয়ে অতি শীঘ্রই গণতন্ত্রের  বিজয় আপনাদের সাথে নিয়ে মিলে মিশে উদযাপন করবো। ইনশাআল্লাহ

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম