1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে প্রেসক্লাবের শুভেচ্ছা - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০১ জুলাই ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের লোডশেডিং এর হাত থেকে মুক্তির দাবীতে মানববন্ধন চাকুরী না করায় প্রতিষ্ঠান মালিকের নানা ষড়যন্ত্র, প্রতিবাদে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন ঠাকুরগাঁওয়ে অল্প বৃষ্টিতেই বালক উচ্চ বিদ্যালয়ের মাঠে পুকুরের মতো পানি থাকায় শিক্ষার্থীদের আসা-যাওয়া ভোগান্তির শিকার হচ্ছেন চাকুরী না করায় প্রতিষ্ঠান মালিকের নানা ষড়যন্ত্র, প্রতিবাদে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন চৌদ্দগ্রামে সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমেদ এর ৮৫তম জন্মদিন পালিত ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ঈদগাঁও-ইসলামাবাদ স্টেশনে ট্রেন থামানোর পদক্ষেপ নিতে আইনী নোটিশ ঠাকুরগাঁওয়ে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) কর্তৃক ৩৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ ১ জন গ্রেফতার হালদায় আরও একটি কাতলা মা মাছ মরেছে প্রশ্ন?আর কয়টি মা মাছ মরলে সংশ্লিষ্ট প্রশাসনের ঘুম ভাঙবে মাগুরায় শিশু শ্লীলতাহানির মিথ্যা অভিযোগে মারপিট, চরম নিরাপত্তাহীনতায় তার পরিবার!

মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে প্রেসক্লাবের শুভেচ্ছা

মোঃ সাইফুল্লাহ, মাগুরা। 
  • আপডেট টাইম : বুধবার, ২৬ জুন, ২০২৪
  • ২৩ বার

মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন মিয়া রাজনকে বুধবার দুপুরে শ্রীপুর প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। এ সময়ে তিনি উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মসূচি নিয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।

মতবিনিময় সভায় শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি ড. মুসাফির নজরুল, সহ-সভাপতি এম.আর জিন্নাহ, সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টু, সাংগঠনিক সম্পাদক নাসিরুল ইসলাম, সিনিয়র সাংবাদিক মোঃ সাইফুল্লাহ, আইয়ুব হোসেন খান, মোঃ জিয়াউর রহমানসহ উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন ।

এ সময় শ্রীপুর প্রেস ক্লাবের পক্ষ থেকে নবনির্বাচিত চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন মিয়া রাজনকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয় ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম