1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে জমি সংক্রান্ত বিরোধে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঢাকা মহানগর উত্তর বিএনপি’র আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে মাগুরায় জবর দখলের অভিযোগে চেয়ারম্যান ভাইয়ের বিরুদ্ধে বোনের সংবাদ সম্মেলন!  রামগড়ে রেড ক্রিসেন্টের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক দুই এমপির বিরুদ্ধে হত্যা মামলা প্রেমিকের হাত ধরে প্রেমিকার পলায়ন, অতঃপর অপহরণ মামলায় হয়রানি হচ্ছে ছেলের পরিবার সাভারে জামায়াতের উদ্যোগে সিরাতুন্নবী (সা.) পালিত বাঁশখালীতে শারদীয় দূর্গাপূজার প্রস্তুতিমূলক সভায় সনাতনী নের্তৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী ধামরাই সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে সিরাতুন্নবী (সঃ) পালিত ঠাকুরগাঁওয়ে খেলাফত মজলিসের বিক্ষোভ ও প্রতিবাদ আদালতের রায়কে ৫ বছর যাবত বৃদ্ধাঙ্গুলি দেখাচ্ছেন তুলা উন্নয়ন বোর্ডের নির্বাহী পরিচালক

চৌদ্দগ্রামে জমি সংক্রান্ত বিরোধে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪
  • ৫০ বার

কুমিল্লার চৌদ্দগ্রামে মো: ইলিয়াছ হোসেম (৫০) নামে আপন বড় ভাইকে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত ছোট ভাই বাহার মিয়া। ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যায় উপজেলার বাতিসা ইউনিয়নের চাঁন্দকরা মধ্যমপাড়া গ্রামে। নিহত ইলিয়াছ হোসেন চাঁন্দকরা গ্রামের মৃত শফিকুর রহমানের ছেলে । বুধবার রাতে বিষয়টি নিশ্চিত করেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক জামিল রেজা।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে বসতবাড়ির জায়গা নিয়ে বড় ভাই মো: ইলিয়াছ হোসেনের সাথে ছোট ভাই বাহার মিয়ার বিরোধ চলে আসছিলো। এ ঘটনাকে কেন্দ্র করে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া-বিবাদ হতো। ঘটনার দিন বুধবার (২৬ জুন) সন্ধ্যায় পূর্ব বিরোধের জের ধরে দুই ভাই আবারো ঝগড়ায় লিপ্ত হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে বাহার মিয়া ধারালো দা দিয়ে তার বড় ভাই ইলিয়াছ হোসেনকে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে। পরে আশেপাশের লোকজন এসে রক্তাক্ত অবস্থায় তাকে প্রথমে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য তারা তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত ইলিয়াছের চাচাতো ভাই আবদুল মান্নান জানান, দুই ভাইয়ের মধ্যে বসতভিটার জায়গা নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিলো। সামাজিকভাবেও একাধিকবার বিষয়টির মীমাংসার চেষ্টা করা হয়েছিলো। বুধবার সন্ধ্যায় এ নিয়ে আবারো দুই ভাই ঝগড়ায় লিপ্ত হয়। এ সময় ক্ষিপ্ত হয়ে বাহার ধারালো দা দিয়ে বড় ভাই ইলিয়াছকে কুপিয়েছে। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। আব্দুল মান্নান আরও বলেন, বাহার মিয়া একজন মাদকসেবী ছিলো।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল লতিফ বলেন, অভিযুক্ত বাহার মাদকাসক্ত লোক। বসতভিটার বিরোধকে কেন্দ্র করে বাহার মিয়া প্রায়ই তার বড় ভাই ইলিয়াছের উপর হামলা করতো। বুধবার সন্ধ্যায় বাহার আবারো হামলা করে। হামলায় বাহার ধারালো দা দিয়ে ইলিয়াছকে গুরুতর আঘাত করে। পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ইলিয়াছ নিহত হয়।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক জামিল রেজা বলেন, ইলিয়াছ নামের এক ব্যক্তিকে সন্ধ্যা ৬.৫৫ঘটিকায় আমাদের হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসে। আমরা পরীক্ষা করে দেখি তিনি মারা গেছেন। তার পিঠে ধারালো অস্ত্রের একাধিক আঘাত ও গভীর ক্ষত ছিলো।

চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, আব্দুল মান্নান নামে উপজেলার বাতিসা ইউনিয়ের চাঁন্দকরা গ্রামের একজন নিজেকে নিহত ইলিয়াছের চাচাতো ভাই পরিচয় দিয়ে মুঠোফোনে আমাকে জানিয়েছে যে, ইলিয়াছ নামে এক ব্যক্তিতে পূর্ব বিরোধের জের ধরে তার ছোট ভাই বাহার কুপিয়ে হত্যা করেছে। আব্দুল মান্নান আরও জানান, ইলিয়াছকে গুরুতর আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে। আমরা এখনো ভিকটিমের লাশ বুঝে পাইনি। লাশ উদ্ধার শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম