1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
স্বামী প্রথম স্ত্রী'র সাথে রাত যাপনে দ্বিতীয় স্ত্রী আত্মা-হত্যা - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে আধুনিক সদর হাসপাতালে নবজাতক শিশুকে রেখে পালিয়ে গেলেন তরুণী। মাগুরায় ১০কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ ! ৩ বছর পর ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর জয় হত্যার চার্জ গঠন সিআইডির চৌদ্দগ্রামে ৭২০ বোতল ফেন্সিডিল সহ আটক ২ মাগুরায় শ্রীপুর উপজেলা চেয়ারম্যান রাজনকে সংবর্ধনা প্রদান নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২ চৌদ্দগ্রামে প্রবল বর্ষণে স্কুল-মাদরাসা সহ বাড়ীঘর প্লাবিত, জনভোগান্তি চরমে নবীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টেহয়ে হয়ে এক নারী মারা গেছেন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, পুলিশসহ আহত ৯ কী কারণে হালদায় এতো মা মাছ মারা যাচ্ছে, অনুসন্ধানে দু’টি তদন্ত কমিটি গঠন

স্বামী প্রথম স্ত্রী’র সাথে রাত যাপনে দ্বিতীয় স্ত্রী আত্মা-হত্যা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ২১ বার

মোঃ ওসমান গনি (ইলি) কক্সবাজারঃ

কক্সবাজার শহরের লাইট হাউজ পাড়ায় অন্তঃসত্ত্বা এক নারী জয়নাব কাশেম জেসি ফ্যানের সঙ্গে গলায় ফাঁশ লাগিয়ে আত্মা হত্যা করেছেন।

প্রথম স্ত্রীর সাথে রাত যাপন করায় স্বামীর সঙ্গে অভিমান করে দ্বিতীয় স্ত্রী গলায় ফাঁসি লাগিয়ে আত্মহত্যা করেছে বলে স্বামী ও এলাকাবাসীর এমনটায় জানিয়েছেন।

শুক্রবার (২৮ জুন) দুপুরের দিকে নিজ ঘর থেকে নিহতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। কক্সবাজার বাজার মডেল থানার পুলিশ এ তথ্য নিশ্চিত করে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, প্রথম স্ত্রী’র সঙ্গে রাত যাপনকে কেন্দ্র করে দীর্ঘ দিন ধরে স্বামী স্ত্রীর পারিবারিক কলহ চলে আসছিল।।

স্বামী মেহেদী হাসান বলেন প্রথম স্ত্রী থাকার সত্ত্বেও তিন বছর আগে দ্বিতীয় স্ত্রীকে বিয়ে করেন।

শুক্রবার দুপুরের দিকে সবার অগোচরে তিনি নিজ বাড়ির শয়ন কক্ষে ফ্যানের সাথে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করেন বলে জানান স্বামী মেহেদী। কক্সবাজার মডেল থানার অফিসার ইনচার্জ রকি বুজ্জামান বলেন, স্বামীর সাথে অভিমান করে আত্মা হত্যা করেছেন। জিজ্ঞেসাবাদের জন্য স্বামীকে পুলিশ হেফাজতে আনা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম