1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে একই পরিবারের চারজনের ঝুলন্ত লাশ উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কোন মাদক কারবারি ও সন্ত্রাসীদের স্থান নেই ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল ও হরিপুরে রাজবাড়িটি দ্রুত সংস্কার করে যাদুঘর করা হবে – মহাপরিচালক সাবিনা আলম, ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সশস্ত্র বাহিনী অবসরপ্রাপ্ত কল্যাণ সংস্থার সভাপতি মীর জিল্লুুর , সাধারণ সম্পাদক মোস্তফা, লাকসাম-মনোহরগঞ্জ স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশন’র নেতৃত্বে রিমন ও নাঈম চৌদ্দগ্রাম প্রেস ক্লাব পূনর্গঠনের লক্ষ্যে সাংবাদিকদের পরিচিতি ও সাধারণ সভা অনুষ্ঠিত আশুলিয়ায় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগে সংবাদ সম্মেলন নবীগঞ্জে ৯২ মন্ডপে শারদীয়  উৎসব দূর্গাপুজার প্রস্তুতি সম্পন্ন রাউজানে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে আলোচনা সভা, সম্মাননা প্রদান বিশ্ব শিক্ষক দিবস ঠাকুরগাঁওয়ে স্বামীর অবসর ভাতা পেতে দ্বারে দ্বারে ঘুরছেন শিক্ষক নজরুলের স্ত্রী ! গোদাগাড়ীতে জাঁকজমকপূর্ণতায় শিক্ষক দিবস পালন

নবীনগরে একই পরিবারের চারজনের ঝুলন্ত লাশ উদ্ধার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪
  • ৩৯ বার

ইব্রাহীম খলিল:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পৌরসভাধীন বিজয় পাড়ার বাসিন্দা নবীনগর বাজারে ব্যবসায়ি সোহাগ মিয়া (৩৩) ও তার স্ত্রী জান্নাতুল আক্তার (২২) ও দুই মেয়ে ফারিয়া (৪) ও ফাহিমা (২) এর ঝুলন্ত লাশ সোহাগের নিজ ঘর থেকে উদ্ধার করেছে নবীনগর থানা পুলিশ।

রবিবার (জুলাই ২৮) সকাল ৭টার দিকে পরিবারের লোকজন দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় চারজনের লাশ দেখতে পায়। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

নিহতের পিতা আমির হোসেন জানান, সোহাগ আমার বড় ছেলে, তাদের মধ্যে পারিবারিক কোন সমস্যা ছিলনা। গতকাল রাতেও তারা হাসিখুশি ছিলো, কি কারণে তার স্ত্রী, দুই শিশু সন্তানসহ গলায় ফাঁস লাগালো কিছুই বুঝতে পারছি না।

সোহাগের শাশুড়ী জানান, আমার ঘরের সাথে আমার মেয়ের ঘর, সকাল হয়ে গেলো কিন্তু আমার মেয়ে ঘুম থেকে উঠছে না, অনেকবার ডাকাডাকি করেও কোন সাড়াশব্দ না পেয়ে আমি চিৎকার শুরু করি, আমার চিৎকার শুনে আশপাশের লোকজন এসে ঘরের দরজা ভাঙ্গে, তখনই দেখতে পেলাম আমার মেয়ে, দুই নাতনি ও জামাই ফাঁসিতে ঝুলে আছে।

এলাকাবাসী জানান, সোহাগ একজন সামাজিক লোক ছিলো, কি কারণে এমন করলো কিছুই বুঝতে পারছি না।

নবীনগর থানার অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে ঘটনা স্থল থেকে পুলিশ চারজনের লাশ উদ্ধার করেছে এবং ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানোর প্রস্তুতি নেওয়া হয়েছে। মুত্যুর কারণ জানতে আমাদের তদন্ত চলছে। ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্ত শেষ হওয়ার পর বিস্তারিত জানা যাবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম