1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হাতিয়ায় ছাত্রদল নেতার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করে হয়রানির অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কোন মাদক কারবারি ও সন্ত্রাসীদের স্থান নেই ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল ও হরিপুরে রাজবাড়িটি দ্রুত সংস্কার করে যাদুঘর করা হবে – মহাপরিচালক সাবিনা আলম, ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সশস্ত্র বাহিনী অবসরপ্রাপ্ত কল্যাণ সংস্থার সভাপতি মীর জিল্লুুর , সাধারণ সম্পাদক মোস্তফা, লাকসাম-মনোহরগঞ্জ স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশন’র নেতৃত্বে রিমন ও নাঈম চৌদ্দগ্রাম প্রেস ক্লাব পূনর্গঠনের লক্ষ্যে সাংবাদিকদের পরিচিতি ও সাধারণ সভা অনুষ্ঠিত আশুলিয়ায় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগে সংবাদ সম্মেলন নবীগঞ্জে ৯২ মন্ডপে শারদীয়  উৎসব দূর্গাপুজার প্রস্তুতি সম্পন্ন রাউজানে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে আলোচনা সভা, সম্মাননা প্রদান বিশ্ব শিক্ষক দিবস ঠাকুরগাঁওয়ে স্বামীর অবসর ভাতা পেতে দ্বারে দ্বারে ঘুরছেন শিক্ষক নজরুলের স্ত্রী ! গোদাগাড়ীতে জাঁকজমকপূর্ণতায় শিক্ষক দিবস পালন

হাতিয়ায় ছাত্রদল নেতার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করে হয়রানির অভিযোগ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪
  • ৩৮ বার

হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি:

নোয়াখালী হাতিয়ায় ছাত্রদলের দুই নেতার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করে হয়রানি করার অভিযোগ উঠেছে।

অপপ্রচারে হয়রানীর স্বীকার নেতারা হলেন, হাতিয়া উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য ও সোনাদিয়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি আকবর হোসেন শের আলী এবং দ্বীপ সরকারী কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক ও সোনাদিয়া ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো: নুর উল্যাহ সৈকত।

আকবর হোসেন শের আলী বলেন, আওয়ামীলীগের সন্ত্রাসীদের কর্মকান্ড নিয়ে গত ১৫ আগষ্ট একটি অনলাইন পত্রিকায় ‘হাতিয়ায় চিহিৃত সন্ত্রাসীদের আতঙ্কে রয়েছে স্থানীয় বাসিন্দারা’ এমন শিরোনামে একটি নিউজ প্রকাশিত হয়। সেখানে উদ্যেশ্য প্রনোদিতভাবে সম্মানহানী এবং জনমনে ভুল ধারনা সৃষ্টির লক্ষ্যে আমি এবং সৈকতের নাম উল্লেখ করা হয়। আমরা এসকল কর্মকান্ডে কখনোই সম্পৃক্ত ছিলাম না। এমন কি আমাদের নামে হাতিয়া থানায় কোন ধরনের মামলাতো দুরের কথা কোন অভিযোগও নেই। আমি এই অপপ্রচারের প্রতিবাদ জানায়।

এবিষয়ে হাতিয়া উপজেলা ছাত্রদলের সদস্য সচিব রিয়াজ মাহমুদ বলেন, তারা দুজনই ছাত্রদলের নিবেদিত কর্মী। কিছু দুস্কৃতিকারী আওয়ামীলীগের সন্ত্রাসীদের নামের সাথে তাদের নাম যুক্ত করে দিয়েছে। হতিয়া উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে এর নিন্দা জানায়।

জিল্লুর রহমান রাসেল
হাতিয়া প্রতিনিধি
২০.০৮.২০২৪

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম