1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে সাবেক এমপি ডা: তাহেরের গণসংবর্ধনা স্থগিত, বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহবান - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কোন মাদক কারবারি ও সন্ত্রাসীদের স্থান নেই ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল ও হরিপুরে রাজবাড়িটি দ্রুত সংস্কার করে যাদুঘর করা হবে – মহাপরিচালক সাবিনা আলম, ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সশস্ত্র বাহিনী অবসরপ্রাপ্ত কল্যাণ সংস্থার সভাপতি মীর জিল্লুুর , সাধারণ সম্পাদক মোস্তফা, লাকসাম-মনোহরগঞ্জ স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশন’র নেতৃত্বে রিমন ও নাঈম চৌদ্দগ্রাম প্রেস ক্লাব পূনর্গঠনের লক্ষ্যে সাংবাদিকদের পরিচিতি ও সাধারণ সভা অনুষ্ঠিত আশুলিয়ায় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগে সংবাদ সম্মেলন নবীগঞ্জে ৯২ মন্ডপে শারদীয়  উৎসব দূর্গাপুজার প্রস্তুতি সম্পন্ন রাউজানে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে আলোচনা সভা, সম্মাননা প্রদান বিশ্ব শিক্ষক দিবস ঠাকুরগাঁওয়ে স্বামীর অবসর ভাতা পেতে দ্বারে দ্বারে ঘুরছেন শিক্ষক নজরুলের স্ত্রী ! গোদাগাড়ীতে জাঁকজমকপূর্ণতায় শিক্ষক দিবস পালন

চৌদ্দগ্রামে সাবেক এমপি ডা: তাহেরের গণসংবর্ধনা স্থগিত, বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহবান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪
  • ২১ বার

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামে ক্রমাগত বন্যা পরিস্থিতির অবনতি হওয়ায় নেতাকর্মীদেরকে বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমীর ও চৌদ্দগ্রামের সাবেক এমপি ডা: সৈয়দ আবদুল্লাহ মুহাম্মদ তাহের।

বুধবার (২১ আগস্ট) সন্ধ্যায় এক বৈঠকে ডা: তাহেরের নির্দেশে আগামী শনিবার (২৪ আগস্ট) গণসংবর্ধনা অনুষ্ঠান স্থগিত ঘোষণা করেন চৌদ্দগ্রাম উপজেলা জামায়াতের আমীর মাহফুজুর রহমান ও সেক্রেটারি মু. বেলাল হোসাইন।

বৈঠকে নেতৃবৃন্দ জানান, গত কয়েকদিনের ভারি বর্ষণে চৌদ্দগ্রাম উপজেলার প্রায় সকল গ্রাম প্লাবিত হয়েছে। প্রাকৃতিক এ দুর্যোগে বন্যার্ত মানুষের খাবার ও বাসস্থানের ব্যবস্থা করা জামায়াত নেতাকর্মীদের প্রধান কাজ। জাতির এমন দূর্যোগে বাংলাদেশ জামায়াতে ইসলামী সবসময় মানুষের পাশে ছিল এবং ভবিষ্যতেও পাশে থাকবে ইনশাআল্লাহ। তাই, গণসংবর্ধনা স্থগিত ঘোষণা করে যার যার অবস্থান থেকে বন্যার্তদের পাশে থাকার নির্দেশ দিয়েছেন নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম