1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
- দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
দৃষ্টিনন্দন কক্সবাজার হবে নবাগত জেলা প্রশাসক সালাহউদ্দিন নবীগঞ্জ আউশকান্দিতে ছাত্র-ছাত্রীদের আন্দোলনের মুখে প্রধান শিক্ষক  তিনমাসের ছুটি ও তদন্ত টিম গঠন  শ্রীপুরে বিএনপি নেতাকে কুপিয়ে আহত নবীনগরে এতিমখানা নিবাসীদের মাঝে হাইজিন সামগ্রী ও শিক্ষা উপকরণ বিতরণ মাগুরায় আদালতের আদেশ অমান্য করে গাছ কাটার অভিযোগ! রাউজান থানার নবাগত ওসির সাথে মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটির মতবিনিময়  খাগড়াছড়িতে উপজাতি এলাকায় গণপিটুনিতে নিহত যুবকের লাশ উদ্ধার মাগুরায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  চৌদ্দগ্রামে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ নবীনগরে ইব্রাহিমপুর ফাজিল মাদ্রাসায় আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৬ বার

নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ’র ৫২ তম মৃত্যুবার্ষিকী পালন

ইব্রাহীম খলিল:

উপমহাদেশের শাস্ত্রীয় সঙ্গীত জগতের কিংবদন্তি ‘সুরসম্রাট’ খ্যাত ওস্তাদ আলাউদ্দিন খাঁর নিজ জন্মভূমিতে ৫২তম মৃত্যুবার্ষিকী নানান কর্মসূচির মাধ্যমে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে শিবপুর সুর সম্রাট আলাউদ্দিন খাঁ ডিগ্রি কলেজের উদ্যোগে আলাউদ্দিন খাঁ এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনাসভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আলাউদ্দিন খাঁ মহাবিদ্যালয় হল রুমে ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহসীন সরকারের সভাপতিত্বে ও প্রভাষক গোলাম কিবরিয়ার সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে  বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর ফরহাদ শামীম।

আরো বক্তব্য রাখেন, নবীনগর থানার অফিসার ইনচার্জ আফজাল হোসেন, অধ্যাপক সিরাজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, এটিএম আবদুল্লাহ, নবীনগর প্রেসক্লাবের সাবেক সভাপতি জালাল উদ্দিন মনির, শিশু খাঁন, রানা শামীম, শাহীন বিশ্বাস প্রমুখ। আলোচনাসভা শেষে ওস্তাদ আলাউদ্দিন খাঁর রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর ফরহাদ শামীম বলেন, ঐতিহ্যেবাহি ওস্তাদ আলাউদ্দিন খাঁ বাড়ির মসজিদটি সংস্কার ও আলাউদ্দিন খাঁ সাহেবের নামে কলেজের প্রবেশ পথে একটি তোরণের নির্মাণ কাজ দ্রুতই শুরু করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম