1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ে সাপের কামড়ে প্রাণ গেলো দুই শিক্ষার্থীর - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
দৃষ্টিনন্দন কক্সবাজার হবে নবাগত জেলা প্রশাসক সালাহউদ্দিন নবীগঞ্জ আউশকান্দিতে ছাত্র-ছাত্রীদের আন্দোলনের মুখে প্রধান শিক্ষক  তিনমাসের ছুটি ও তদন্ত টিম গঠন  শ্রীপুরে বিএনপি নেতাকে কুপিয়ে আহত নবীনগরে এতিমখানা নিবাসীদের মাঝে হাইজিন সামগ্রী ও শিক্ষা উপকরণ বিতরণ মাগুরায় আদালতের আদেশ অমান্য করে গাছ কাটার অভিযোগ! রাউজান থানার নবাগত ওসির সাথে মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটির মতবিনিময়  খাগড়াছড়িতে উপজাতি এলাকায় গণপিটুনিতে নিহত যুবকের লাশ উদ্ধার মাগুরায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  চৌদ্দগ্রামে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ নবীনগরে ইব্রাহিমপুর ফাজিল মাদ্রাসায় আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে সাপের কামড়ে প্রাণ গেলো দুই শিক্ষার্থীর

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৪ বার

মোঃ মজিবর রহমান শেখ,
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,

ঠাকুরগাঁও সদর উপজেলায় সাপের কামড়ে আদিত্য ও জান্নাত নামে দুই স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সম্প্রতি গত ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে পৃথক স্থানে এ ঘটনা ঘটে। নিহত জান্নাত ঠাকুরগাঁও সদর উপজেলার দানারহাট সৈয়দপুর গ্রামের জাকিরুল ইসলামের মেয়ে। তার বয়স ১২ বছর। পরিবারের সদস্যরা জানান, জান্নাত রাতে বাড়িতে ঘুমিয়ে ছিল। হঠাৎ রাত ১২টার পর সাপ কামড়ে দেয়। এতে ব্যথা অনুভব করে সে। পরে ধীরে ধীরে সারা শরীরে বিষ উঠে যায়। হাসপাতালে নেওয়ার পথেই মারা যায় জান্নাত। সে সৈয়দপুর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণিতে পড়তো।
অন্যদিকে ইয়কুবপুর গ্রামের সনাতনের ছেলে সাত বছর বয়সী আদিত্যকেও ঘুমন্ত অবস্থায় সাপ কামড়ে দেয়। এসময় বেশ কয়েকবার বমি করে সে। পরিবারের সদস্যরা দ্রুত তাকে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে নিয়ে যায়। অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে চিকিৎসক। পথেই মারা যায় সে।
আদিত্য ওই ইউনিয়নের কালুক্ষেত্র সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।
এ বিষয়ে সদর উপজেলার নির্বাহী অফিসার বেলায়েত হোসেন জানান, দুই শিক্ষার্থীর মৃত্যুর খবর শুনেছি। এমন অনাকাঙ্ক্ষিত মৃত্যু কাম্য নয়।

মোঃ মজিবর রহমান শেখ
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম