1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় ঐতিহাসিক তাফসিরুল কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
দৃষ্টিনন্দন কক্সবাজার হবে নবাগত জেলা প্রশাসক সালাহউদ্দিন নবীগঞ্জ আউশকান্দিতে ছাত্র-ছাত্রীদের আন্দোলনের মুখে প্রধান শিক্ষক  তিনমাসের ছুটি ও তদন্ত টিম গঠন  শ্রীপুরে বিএনপি নেতাকে কুপিয়ে আহত নবীনগরে এতিমখানা নিবাসীদের মাঝে হাইজিন সামগ্রী ও শিক্ষা উপকরণ বিতরণ মাগুরায় আদালতের আদেশ অমান্য করে গাছ কাটার অভিযোগ! রাউজান থানার নবাগত ওসির সাথে মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটির মতবিনিময়  খাগড়াছড়িতে উপজাতি এলাকায় গণপিটুনিতে নিহত যুবকের লাশ উদ্ধার মাগুরায় জামায়াতে ইসলামীর উদ্যোগে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  চৌদ্দগ্রামে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ নবীনগরে ইব্রাহিমপুর ফাজিল মাদ্রাসায় আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

মাগুরায় ঐতিহাসিক তাফসিরুল কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৪ বার

মোঃ সাইফুল্লাহ ;

মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ সংলগ্ন মাঠে উপজেলা জামায়াতে ইসলামীর উদ্যোগে আল্লামা দেলোয়ার হুসাইন সাঈদী ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় শনিবার দিনব্যাপী ঐতিহাসিক  তাফসিরুল কোরআন ও  দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।   সকাল ১০ টা থেকে শুরু হওয়া তাফসিরুল কোরআন মাহফিল বিকেল ৫ টায় শেষ হয়। পরে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ ইসলামি সাংস্কৃতিক অনুষ্ঠান।  তাফসিরুল কোরআন মাহফিলে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মুফতি আমির হামজা।

শ্রীপুর উপজেলা জামায়াতে ইসলামী আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জামায়াতের আমীর অধ্যাপক এমবি বাকের।

শ্রীপুর উপজেলা জামায়াতের আমির অধ্যাপক ফখরুদ্দিন মিজানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মাওলানা হুসাইন আহমেদ মাহফুজ, বিশিষ্ট ইসলামী সাংস্কৃতিক ব্যাক্তিত্ব  এ্যাডভোকেট রোকনুজ্জামান বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন মাওলানা  ওয়ালিউর রহমান, হাফেজ মাওলানা আকিদুল ইসলাম।  অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক মোল্লা মিজানুর রহমান।

সকাল ১০ থেকে মাগুরা জেলাসহ বিভিন্ন জেলা থেকে মুসল্লীগণ শ্রীপুর উপজেলা মাঠে হাজির হন। প্রচণ্ড গরম উপেক্ষা করে তারা মুফতি আমির হামজার বক্তব্য শোনার জন্য অপেক্ষা করেন। এসময় স্থানীয় উলামায়ে কেরামগণ বক্তব্য রাখেন এবং ইসলামি সঙ্গীত পরিবেশন করেন মাগুরার রংধনু ইসলামী সাংস্কতিক শিল্পী গোষ্টিসহ স্থানীয় শিল্পীগণ।

মোঃ সাইফুল্লাহ,মাগুরা

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম