1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গণভবনকে জাদুঘরে রূপান্তরের ঘোষণায়। প্রস্তাবকারী জ্ঞানভিত্তিক সামাজিক  আন্দোলনের সভাপতি এম এ বার্নিক ও সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে জ্ঞানভিত্তিক সামাজিক আন্দোলন পরিবার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময় স্বামী হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদণ্ড তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: সুস্থতা ও প্রবাস জীবন নিয়ে চিন্তিত ৫ আগস্টে গুলিবিদ্ধ চৌদ্দগ্রামের আজাদ মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময়  কাউন্টার ক্যু রক্ষা করার ক্ষমতা সরকারের আছে!! ঠাকুরগাঁওয়ে বিএডিসি’র কোটি টাকার টেন্ডারের গোপন তথ্য ফাঁস হতাশ অন্য ঠিকাদাররা । বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত ও আহতদের তালিকা তৈরী করুন নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী —ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা থেকে শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠিত রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ স্টাইলিশ গার্মেন্টস এর চেয়ারম্যান মো:সালাউদ্দিন চৌধুরীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, থানায় জিডি।

গণভবনকে জাদুঘরে রূপান্তরের ঘোষণায়। প্রস্তাবকারী জ্ঞানভিত্তিক সামাজিক  আন্দোলনের সভাপতি এম এ বার্নিক ও সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে জ্ঞানভিত্তিক সামাজিক আন্দোলন পরিবার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৯ বার

প্রেসবিজ্ঞপ্তি”

জ্ঞান ভিত্তিক সামাজিক আন্দোলনের সহকারি প্রচার সম্পাদক ডাঃ আল হাসান মোবারক( ৩২৩ ইস্টান কমলাপুর কমার্শিয়াল কমপ্লেক্স ৪র্থ তলা কমলাপুর ঢাকা-১২১৭) স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়। জ্ঞান ভিত্তিক সামাজিক আন্দোলনের সভাপতি এম এ বার্নিক গত ১৪ আগস্ট ২০২৪ তারিখে উনার ইউটিউব চ্যানেল ও ফেসবুকে ( MA Barnik ও M A Barnik ) গণ ভবনকে জাদুঘরে রূপান্তর করার প্রস্তাব করেনা।


এসময় প্রস্তাবটির ২২ দিনের মাথায়, ৫ আগস্ট ২০২৪ তারিখে, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম আহ্বায়ক হাসনাত আবদুল্লাহ গণভবনকে জাদুঘর করার ঘোষণা দেন।
এই খবর টিতে জ্ঞানভিত্তিক সামাজিক আন্দোলন পরিবার এম এ বার্নিক সময় উপযোগী প্রস্তাব দেওয়ায় এম এ বার্নিক এবং সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।
ঐসময় প্রস্তবনায় তিনি প্রস্তাবিত জাদুঘরের নাম রাখেন ‘গণবিজয় জাদুঘর ‘ তিনি আরও বলেন “২০২৪ সালে ছাত্র জনতার গণঅভ্যুত্থান ও গণবিজয়ের শহিদ ও আন্দোলনের যাবতীয় ডকুমেন্টস, তথ্যাদি ও স্মৃতিচিহ্ন সংরক্ষণ ও জাতির সমক্ষে প্রদর্শনের জন্যই ” জাদুঘরটি প্রতিষ্ঠা করতে হবে।
তিনি আরও প্রত্যাশা করে ছিলেন “যুগে যুগে এ জাদুঘরটি শাসক শ্রেণির জন্য সতর্ককারী রূপে কাজ করবে, আর, নতুন প্রজন্মকে সত্য-ন্যায়-বৈষম্যহীন-বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠার চেতনায় অনুপ্রাণিত করবে বলে আশা ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম