1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বঙ্গুবন্ধু নয় গোলাম আজম হচ্ছে সর্ব কালের সর্ব শ্রেষ্ঠ বাংঙ্গালী-জামায়াতের নেতা শাহজাহান চৌধুরী - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময় স্বামী হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদণ্ড তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: সুস্থতা ও প্রবাস জীবন নিয়ে চিন্তিত ৫ আগস্টে গুলিবিদ্ধ চৌদ্দগ্রামের আজাদ মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময়  কাউন্টার ক্যু রক্ষা করার ক্ষমতা সরকারের আছে!! ঠাকুরগাঁওয়ে বিএডিসি’র কোটি টাকার টেন্ডারের গোপন তথ্য ফাঁস হতাশ অন্য ঠিকাদাররা । বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত ও আহতদের তালিকা তৈরী করুন নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী —ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা থেকে শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠিত রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ স্টাইলিশ গার্মেন্টস এর চেয়ারম্যান মো:সালাউদ্দিন চৌধুরীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, থানায় জিডি।

বঙ্গুবন্ধু নয় গোলাম আজম হচ্ছে সর্ব কালের সর্ব শ্রেষ্ঠ বাংঙ্গালী-জামায়াতের নেতা শাহজাহান চৌধুরী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৮ বার

ইকবাল ইবনে মালেক, চট্টগ্রাম

হালিশহর থানা কর্মী সম্মেলেনে প্রধান বক্তা হিসেবে বাংলাদেশ জামায়াতে ইসলামীর চট্টগ্রাম মহানগরীর আমীর, সাবেক এমপি শাহজাহান চৌধুরী এসব কথা বলেন। তিনি আরও বলেন শেখ হাসিনা চেয়েছে জামায়াতকে নিষিদ্ধ করতে অথচ আজ আ.লীগ নিষিদ্ধ। শেখের বেডি নাকি পালাইনা এখন কে পালালো ,আ.লীগের বন্ধুর কাছে প্রশ্ন শেখ হাসিনা কি শেখের বেডি নাকি মোদির বেডি?

আ.লীগ দীর্ঘদিন ধরে ব্যাংক লুটপাট আর সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে গেছে। হত্যা, গুম ছিল আ.লীগের উন্নয়ণ। কি দোষ আবরার? আর শহিদ আবীরে। আমরা এসব হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত বিশ্রাম নিব না।

এছাড়া অনুষ্ঠানে বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী জেনারেল ও ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুহাম্মদ শাহজাহান বলেছেন- শেখ হাসিনা ছিলেন বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে ঘৃণিত এবং নিকৃষ্ট স্বৈরশাসক। শেখ মুজিব এদেশে বাকশালা কায়েম করে গণতন্ত্রণ করেছে বঙ্গবন্ধু, আর শেখ হাসিনা এদেশে কায়েম করেছিলো ডিজিটাল বাকশাল। বিগত ১৬ বছর কেমন ছিলো বাংলাদেশ, জামায়াত-শিবিরসহ এদেশের জনগণ তার রাজস্বাক্ষী। এমন দেশ তো কেউ চাইনি। ৩ মেয়াদে আওয়ামী লীগ দেশ শাসন করলেও একবারও তারা জনগণের ভোটে নির্বাচিত হয়নি। যে কারণে তারা দেশ ও জনগণের কল্যাণে কোন কাজ করেনি। কোটি কোটি ডলার আওয়ামী লুটেরারা বিদেশে পাচার করেছে। এদেশের মেহনতি মানুষের কষ্টার্জিত অর্থ, প্রবাসীদের পাঠানো রেমিট্যান্স তারা লুট করেছে। ব্যাংকগুলো অর্থশূণ্য হয়ে পড়েছে। কোন ব্যাংক গ্রাহকদের টাকা দিতে পারছে না।

বাংলাদেশ জামায়াতে ইসলামী কর্মী সম্মেলেনে হালিশহর থানা সভাপতি ফখরে জাহান সিরাজি সবুজ এর সভাপতিত্বে উক্ত কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় এসিস্ট্যান্ট সেক্রেটারী ও বাংলাদেশ ইসলামী ছাত্র শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা মোঃ শাহজাহান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর চট্টগ্রাম মহানগরীর আমীর, সাবেক এমপি শাহজাহান চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগরীর নায়েবে আমীর ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম ও মহানগরীর সেক্রেটারী অধ্যক্ষ নুরুল আমিন সহ নেতৃবৃন্দ।

সম্মেলনে হালিশহর থানায় বিভিন্ন ওয়ার্ড থেকে সহস্রাধিক জামায়াত ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের নেতাকর্মী উপস্থিত ছিলেন। দুপুরের পর থেকে খন্ডখন্ড মিছিল সহকারে নেতাকর্মীরা সভাস্থলে আসতে থাকে।

 

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম