1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় আর্দশ শিক্ষক ফেডারেশনের সম্মেলন অনুষ্ঠিত  - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময় স্বামী হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদণ্ড তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: সুস্থতা ও প্রবাস জীবন নিয়ে চিন্তিত ৫ আগস্টে গুলিবিদ্ধ চৌদ্দগ্রামের আজাদ মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময়  কাউন্টার ক্যু রক্ষা করার ক্ষমতা সরকারের আছে!! ঠাকুরগাঁওয়ে বিএডিসি’র কোটি টাকার টেন্ডারের গোপন তথ্য ফাঁস হতাশ অন্য ঠিকাদাররা । বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত ও আহতদের তালিকা তৈরী করুন নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী —ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা থেকে শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠিত রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ স্টাইলিশ গার্মেন্টস এর চেয়ারম্যান মো:সালাউদ্দিন চৌধুরীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, থানায় জিডি।

মাগুরায় আর্দশ শিক্ষক ফেডারেশনের সম্মেলন অনুষ্ঠিত 

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৬ বার

মোঃ সাইফুল্লাহ ;

মাগুরায় আর্দশ শিক্ষক ফেডারেশন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার  বিকেলে মাগুরা এজি একাডেমি চত্বরে ফেডারেশনের জেলা সভাপতি অধ্যক্ষ মাওলানা মাহবুবুর রহমানের সভাপতিত্ব সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা জামায়াতে ইসলামীর আমীর ও কেন্দ্রীয় মজলিশের শুরার অন্যতম সদস্য সাবেক ছাত্র নেতা অধ্যাপক এম বি বাকের। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আর্দশ শিক্ষক ফেডারেশনের জেনারেল সেক্রেটারী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক  সিনিট সদস্য এ,বি, এম ফজলুল করিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আর্দশ কলেজ শিক্ষক পরিষদের জেনারেল সেক্রেটারী ও আর্দশ শিক্ষক ফেডারেশনের সহকারী সেক্রেটারী মোঃ রবিউল ইসলাম,ফেডারেশনের কুষ্টিয়া জেলা সভাপতি মুহাম্মদ নূরুল আমিন, জাময়াতে ইসলামী মাগুরা জেলা শাখার সবেক আমীর ও কেন্দ্রীয় মজলিশের শুরা সদস্য আব্দুল মতিন ও বিশিষ্ট শিক্ষাবিদ  ড, আলমগীর বিশ্বাস।

অধ্যাপক আশরাফ হুসাইনের সঞ্চালনায়  অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারী অধ্যাপক সাইদ আহমেদ বাচ্চু, ইব্রাহিম বিশ্বাস অধ্যাপক রিজাউল হক,মাওলানা আবুল বাসার,মাওলানা সাজ্জাদুর রহমানসহ আরো অনেকে।।

মোঃ  সাইফুল্লাহ, মাগুরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম