1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাংলাদেশ আদর্শ শিক্ষক ফেডারেশন শ্রীপুর উপজেলা সভাপতি আবুল কালাম আজাদ-সেক্রেটারি মেছবাহ উদ্দিন  - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময় স্বামী হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদণ্ড তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: সুস্থতা ও প্রবাস জীবন নিয়ে চিন্তিত ৫ আগস্টে গুলিবিদ্ধ চৌদ্দগ্রামের আজাদ মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময়  কাউন্টার ক্যু রক্ষা করার ক্ষমতা সরকারের আছে!! ঠাকুরগাঁওয়ে বিএডিসি’র কোটি টাকার টেন্ডারের গোপন তথ্য ফাঁস হতাশ অন্য ঠিকাদাররা । বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত ও আহতদের তালিকা তৈরী করুন নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী —ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা থেকে শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠিত রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ স্টাইলিশ গার্মেন্টস এর চেয়ারম্যান মো:সালাউদ্দিন চৌধুরীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, থানায় জিডি।

বাংলাদেশ আদর্শ শিক্ষক ফেডারেশন শ্রীপুর উপজেলা সভাপতি আবুল কালাম আজাদ-সেক্রেটারি মেছবাহ উদ্দিন 

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ১২ বার

ফজলে মমিন,শ্রীপুর (গাজীপুর)

বাংলাদেশ আদর্শ শিক্ষক ফেডারেশনের গাজীপুরের শ্রীপুর উপজেলা শাখার সভাপতি নির্বাচিত হয়েছেন আবুল কালাম আজাদ এবং সেক্রেটারি মোঃ মেছবাহ উদ্দিন। ১৪ সেপ্টেম্বর শনিবার সকাল ১০ টায় শ্রীপুর নবারুণ ক্লাব এর হল রুমে বিভিন্ন স্কুল, কলেজ ও মাদরাসার প্রধান ও সহকারী শিক্ষকদের উপস্থিতিতে আলোচনার ভিত্তিতে বরামা ইসলামিয়া ফাজিল মাদরাসার সহকারী অধ্যাপক মো.আবুল কালাম আজাদকে সভাপতি এবং বামনগাঁও আশ্রাফিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা মো. মিছবাহ উদ্দিনকে জেনারেল সেক্রেটারি করে ১৪ সদস্যের একটি কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আদর্শ শিক্ষক ফেডারেশনের গাজীপুর জেলা সভাপতি  অধ্যাপক মো.মোজাম্মেল হক।বিশেষ অতিথি ছিলেন শ্রীপুর উপজেলা জামায়াতের আমীর মাওলানা মো.নূরুল ইসলাম ও শ্রীপুর পৌর আমীর মাওলানা মো. জাহাঙ্গীর কবির।

২০২৪-২০২৫ সেশনের জন্য গঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহসভাপতি-১ গোসিংগা আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. আতাউল হক ও সহসভাপতি-২ মিজানুর রহমান খান মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক  মো. আশরাফ উদ্দীন, আবুল হোসাইন, মাওলানা সাইফুল বিন মতিউর, মো. আমীরুল ইসলাম, ড. মোঃ হারুন অর রশিদ,মো.মোফাজ্জল হোসেন, শরীফুল ইসলাম,মো.আবুল হোসাইন,মো. মাসুদ করিম,মো,আজিজুল হক,মোহাম্মদ আব্দুর রউফ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম