1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টাকা আমাকে দিবি, নইলে বাসা ছাড়বি,এক যুব-মহিলালীগ নেত্রীর হুমকি! - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময় স্বামী হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদণ্ড তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: সুস্থতা ও প্রবাস জীবন নিয়ে চিন্তিত ৫ আগস্টে গুলিবিদ্ধ চৌদ্দগ্রামের আজাদ মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময়  কাউন্টার ক্যু রক্ষা করার ক্ষমতা সরকারের আছে!! ঠাকুরগাঁওয়ে বিএডিসি’র কোটি টাকার টেন্ডারের গোপন তথ্য ফাঁস হতাশ অন্য ঠিকাদাররা । বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত ও আহতদের তালিকা তৈরী করুন নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী —ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা থেকে শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠিত রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ স্টাইলিশ গার্মেন্টস এর চেয়ারম্যান মো:সালাউদ্দিন চৌধুরীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, থানায় জিডি।

টাকা আমাকে দিবি, নইলে বাসা ছাড়বি,এক যুব-মহিলালীগ নেত্রীর হুমকি!

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৯ বার

ফজলে মমিন,শ্রীপুর(গাজীপুর)

অভিযুক্ত নারীর নাম মুন্নি এবং এ নামে’ই এলাকায় পরিচিত। তিনি যুব মহিলা লীগ রাজনীতির সাথে জড়িত বলে জানা গেছে।  ২০২২ সালে গাজীপুর জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত আসনে মহিলা সদস্য পদপ্রার্থী ছিলেন।

গাজীপুরের শ্রীপুরের আমতলা মোড় সংলগ্ন জমি ক্রয় করে একতলা একটি বাড়ি নির্মাণ করছেন উপজেলার ডোয়াইবাড়ী গ্রামের আবু মৃধার ছেলে আমির উদ্দিন। ১৭ বছর যাবত বাড়িটি শান্তিপূর্ণ ভাবে ভোগদখল করে আসছে তিনি। ৮৩ নং শ্রীপুর মৌজাস্থিত আরএস ৮০ নং খতিয়ানের ৪৪৫৮ নং দাগে বাড়িটি। আমির উদ্দিন চাকুরীর সুবাদে ঢাকায় বসবাস করে।

এ সুযোগে মুন্নি নামের এক নারী এসে ৮ সেপ্টেম্বর বিকেলে বাড়ির কয়েকজন ভাড়াটিয়াকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। প্রতিদিন সকাল-বিকাল দু’বার এসে বলে যায়, এ মাস থেকে টাকা আমাকে দিবি নইলে বাসা ছাড়বি। বাসা ছেড়ে না গেলে মালামাল আগুন জ্বালিয়ে দেওয়ারও হুমকি দেয়। বাড়িটির দায়িত্বে থাকা রাহাত বলেন, বাড়িতে গিয়ে বিভিন্নভাবে হানা দিচ্ছে এবং ভাড়াটিয়াদের ভয়ভীতি দেখাচ্ছে। বাড়িটি অবৈধ ভাবে দখলের চেষ্টা করছে। ভাড়াটিয়াকে মারধরের হুমকি দিয়ে তাড়িয়ে দিতে চাচ্ছে। বাড়িতে ঢুকে ভাড়াটিয়াদের বলছে, ‘তোদেরকে বাড়ি ভাড়া কে দিয়েছে? কার সাহসে এই বাসায় আছিস, তোদের বাড়ি ভাড়া কে নেয়, এখন থেকে বাড়ি ভাড়া আমাকে না দিলে খবর আছে। এ বিষয়ে মুন্নির কাছে জানতে চাইলে তিনি বলেন, এখানে কোন ভাড়াটিয়া থাকতে পারবো না। এ ব্যাপারে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন বলেন, বিষয়টি আমার জানা নেই, অভিযোগ হলে এর ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম