1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত  - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরার শ্রীপুরে জামায়াতে ইসলামীর উদ্যোগে শান্তি ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময় স্বামী হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদণ্ড তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: সুস্থতা ও প্রবাস জীবন নিয়ে চিন্তিত ৫ আগস্টে গুলিবিদ্ধ চৌদ্দগ্রামের আজাদ মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময়  কাউন্টার ক্যু রক্ষা করার ক্ষমতা সরকারের আছে!! ঠাকুরগাঁওয়ে বিএডিসি’র কোটি টাকার টেন্ডারের গোপন তথ্য ফাঁস হতাশ অন্য ঠিকাদাররা । বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত ও আহতদের তালিকা তৈরী করুন নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী —ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা থেকে শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠিত রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২

মাগুরায় দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত 

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৭ বার

মোঃ সাইফুল্লাহ ;

মাগুরায় ২০২৪-২০২৫ অর্থ বছরে তুলার সাথে সবজি, মসলা, ডাল ও অন্যান্য ফসলের চাষ কর্মসূচীর অর্থায়নে গতকাল দুপুরে  মাগুরা শ্রীপুরের খামারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সম্মেলন কক্ষে দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ তুলা বোর্ড ঝিনাইদহ জোনের প্রধান তুলা উন্নয়ন কর্মকর্তা ড, আব্দুস সালামের সভাপতিত্বে প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উল্লেখিত কর্মসূচীর প্রকল্প পরিচালক মাহামুদুল হাসান।

শ্রীপুর অঞ্চলের কটন ইউনিট অফিসার চামেলি খাতুনের সার্বিক পরিচালনায় প্রশিক্ষণে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহের কটন ইউনিট অফিসার স্বপন কুমার রায়,বিশিষ্ট সাংস্কৃতিক ব্যাক্তিত্ব শিকদার মন্জুরুল আলম,জেলা জীব বৈচিত্র্য ও বন্যপ্রাণী সংরক্ষণ কমিটির সভাপতি সাংবাদিক মোঃ সাইফুল্লাহ ও খামারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মজিদ।

দিনব্যাপী এ কৃষক প্রশিক্ষণে শ্রীপুর অঞ্চলের  ২৫জন কৃষক অংশ গ্রহন করেন।

মোঃ সাইফুল্লাহ, মাগুরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম