1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় বহিষ্কৃত ও অনুপ্রবেশ কারিদের নিয়ে সভা-সমাবেশে ব্যাস্ত বিএনপি নেতা মোল্লা এসাহাক আলী - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময় স্বামী হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদণ্ড তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: সুস্থতা ও প্রবাস জীবন নিয়ে চিন্তিত ৫ আগস্টে গুলিবিদ্ধ চৌদ্দগ্রামের আজাদ মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময়  কাউন্টার ক্যু রক্ষা করার ক্ষমতা সরকারের আছে!! ঠাকুরগাঁওয়ে বিএডিসি’র কোটি টাকার টেন্ডারের গোপন তথ্য ফাঁস হতাশ অন্য ঠিকাদাররা । বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত ও আহতদের তালিকা তৈরী করুন নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী —ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা থেকে শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠিত রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ স্টাইলিশ গার্মেন্টস এর চেয়ারম্যান মো:সালাউদ্দিন চৌধুরীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, থানায় জিডি।

শরণখোলায় বহিষ্কৃত ও অনুপ্রবেশ কারিদের নিয়ে সভা-সমাবেশে ব্যাস্ত বিএনপি নেতা মোল্লা এসাহাক আলী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৫ বার

মেহেদী হাসান পলাশ

বাগেরহাটে শরণখোলায় সরেজমিন ঘুরে অনুসন্ধানে জানা যায় উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক নজরুল ইসলাম লাল দায়িত্ব গ্রহণের পর থেকে ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ রেখে দখলদারিত্ব, বলপ্রয়োগ ও প্রতিহিংসাপরায়ণ না হওয়ার জন্য সবাইকে আহ্বান যাচ্ছেন প্রতিনিয়ত।
উপজেলা বিএনপির সদস্য সচিব আনোয়ার হোসেন পঞ্চায়েতকে দলিয় কর্মসূচি পালন করতে দেখা যায়। অভিযোগ রয়েছে তার অনুসারীরা দখলদারিত্ব, বিভিন্ন সরকারী ইজারায় প্রভাব খাটানো সহ নানা বিষয় নিয়ে নিজেদের মধ্যে দ্বন্দ্বে জড়িয়ে মারামারিতে লিপ্ত হচ্ছেন। বিশেষ করে এহেন কর্মকান্ডে যার নাম বেশী শোনা যায় তিনি হচ্ছেন উপজেলা বিএনপির সদস্য মধু তালুকদার যিনি দীর্ঘদিন প্রবাসে থেকে কমিটি পেয়ে বর্তমান হাসিনার পতনের পর বাংলাদেশে এসে এইসব কর্মযজ্ঞের নেত্রিত্ব দিচ্ছন বলে অভিযোগ রয়েছে। সূত্র জানিয়েছে মধু তালুকদারের ক্ষমতার নেপথ্যে রয়েছে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির এক প্রভাশালী নেতা।
অনুসন্ধানে জানাযায় বর্তমান জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এসাহাক আলী মোল্লা দলের দূরদিনে নিঃস্কৃয় থেকে বর্তমানে বহিষ্কৃত নেতা উপজেলা তাঁতি দলের সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম,এবং ২০২৪ সালে জাতীয় নির্বাচনে ভোট বর্জন করে বিএনপি তখন উপজেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক কাওছার আকন (সরাসরি নৌকা মার্কায় ভোট চেয়েছেন) ,বলে অভিযোগ রয়েছে, আওয়ামী লীগের ২০২৪ এর উপজেলা নির্বাচনে বিএনপির ভোট বর্জনের দলীয় কর্মসূচি ছিলো তখন ৩নং রায়ন্দা ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোল্লা মিজানুর রহমান সরাসরি আওয়ামীলীগের নির্বাচনী জনসভায় অংশ নিয়ে প্রচার প্রচারনা করেছেন। উল্লেখিত ব্যাক্তিদের নিয়ে বিএনপির নামে সভা ও দোয়া অনুষ্ঠান চালিয়ে যাচ্ছে। অনুসন্ধান বলছে ৫ আগষ্ট হাসিনা পতনের পরে ৬ আগষ্ট থেকে নিজ উদ্যোগে উপজেলা বিএনপির নামে একটি কার্যালয় খুলে নিজের মতো করে বিভিন্ন কর্মসূচী পালন করছে । কর্মসূচীর অংশ হিসেবে দেখা যায় ছোট ছোট সমাবেশ, স্কুল-মাদ্রাসার কমিটি ঘোষনা সহ নানাবিধ কর্মসূচী নিয়ে উপজেলা ব্যাপি দৌরঝাপ করে যাচ্ছেন এই নেতা।
এ বিষয়ে জেলা বিএনপির আহ্বায়ক ইঞ্জিনিয়ার এটিএম আকরাম হোসেন তালিম এর কাছে জানতে চাইলে তিনি বলেন “বহিষ্কৃত নেতা ও অনুপ্রবেশ কারিদের নিয়ে যিনি রাজনৈতিক কর্মসূচি পালনের চেষ্টা করবেন তার ব্যাপারে যাচাই-বাছাই করে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। এসাহাক আলী মোল্লা যদি এহেন কর্মকান্ডে জড়িত থাকে তাহলে আমরা খোঁজখবর নিয়ে জেলা বিএনপির সভায় সিদ্ধান্ত গ্রহণ করবো।”

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম