1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে পোল্ট্রি ব্যবসায়ীর উপর পরিকল্পিত হামলা, ৩ লক্ষাধিক টাকা ছিনতাই - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময় স্বামী হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদণ্ড তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: সুস্থতা ও প্রবাস জীবন নিয়ে চিন্তিত ৫ আগস্টে গুলিবিদ্ধ চৌদ্দগ্রামের আজাদ মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময়  কাউন্টার ক্যু রক্ষা করার ক্ষমতা সরকারের আছে!! ঠাকুরগাঁওয়ে বিএডিসি’র কোটি টাকার টেন্ডারের গোপন তথ্য ফাঁস হতাশ অন্য ঠিকাদাররা । বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত ও আহতদের তালিকা তৈরী করুন নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী —ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা থেকে শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠিত রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ স্টাইলিশ গার্মেন্টস এর চেয়ারম্যান মো:সালাউদ্দিন চৌধুরীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, থানায় জিডি।

চৌদ্দগ্রামে পোল্ট্রি ব্যবসায়ীর উপর পরিকল্পিত হামলা, ৩ লক্ষাধিক টাকা ছিনতাই

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ১২ বার

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামে পূর্ব বিরোধের জেরে পরিকল্পিতভাবে বহিরাগত লোকজন দিয়ে পোল্ট্রি ব্যবসায়ী মো: জসিম উদ্দিনের উপর হামলা ঘটনা ঘটেছে। হামলায় দেশীয় ধারালো অস্ত্রের আঘাতে ব্যবসায়ী জসিম উদ্দিন গুরুতর আহত হন। এ সময় হামলাকারীরা ব্যবসায়ী জসিম উদ্দিনের নিকট থেকে নগদ ৩ লাখ ১০ হাজার টাকা, একটি পিকআপ গাড়ীর (যার রেজি নং-চট্ট মেট্রো-ন-১১-১৭৩৭) মূল কাগজপত্র ও ৩৫ হাজার টাকা মূল্যের একটি এনড্রয়েড মোবাইল সেট ছিনতাই করে নিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় এবং চিকিৎসা প্রদান করে। ঘটনাটি ঘটেছে গত রোববার (১৫ সেপ্টেম্বর) রাত অনুমান আড়াইটায় উপজেলার বাতিসা ইউনিয়নের বাতিসা দৈনিক বাজার সংলগ্ন বাতিসা পশ্চিমপাড়া এলাকায়। এ ঘটনায় ভুক্তভোগি ব্যবসায়ী একই ইউনিয়নের বাতিসা পশ্চিম পাড়ার মৃত সৈয়দ আহম্মদ পাটোয়ারীর ছেলে মো: জসিম উদ্দিন ৫ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরো ৪ জন সহ মোট ৯ জনকে আসামী করে চৌদ্দগ্রাম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, ভুক্তভোগি ব্যবসায়ী মো: জসিম উদ্দিন ফেনীর দাগনভূঞা এলাকার ওহাব পোল্ট্রি নামীয় মুরগি খামার থেকে ১৩০০ কেজি বয়লার মুরগি ক্রয় করে এনে গত শনিবার রাতে চৌদ্দগ্রাম উপজেলার বিভিন্ন বাজারে বিক্রয় ও টাকা কালেকশন শেষে রাত অনুমান ১টায় বাতিসা দৈনিক বাজারস্থ নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসে হিসাব শেষে নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা হন। এ সময় তার সাথে একটি হ্যান্ড ব্যাগে মুরগি বিক্রয়ের নগদ ৩ লাখ ১০ হাজার টাকা সহ একটি পিকআপ গাড়ীর মূল কাগজপত্র ছিলো। পরে রাত ০২:১৫ মিনিটের সময় তিনি বাতিসা পশ্চিমপাড়া এলাকায় তার নিজ বাড়ীর কাছাকাছি পৌঁছলে পেছন থেকে আসা নম্বরবিহীন একটি অজ্ঞাতনামা সিএনজি ব্যারিকেড দিয়ে তার গতিরোধ করে। এ সময় সিএনজি থেকে কয়েকজন লোক দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে নেমে তার উপর অতর্কিত হামলা চালায়। হামলায় তিনি রক্তাক্ত, কাটাছেড়া ও নীলাফুলা জখম সহ গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা তাকে শ্বাসরোধে হত্যার চেষ্টা চালায় এবং হামলাকারীরা ব্যবসায়ী জসিম উদ্দিনের হাতে থাকা টাকা ভর্তি ব্যাগ ও একটি রিডমী এনড্রয়েড মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। পরে শোর-চিৎকার শুনে আশেপাশের বাড়ীর লোকজন ঘুম থেকে উঠে ছুটে আসলে হামলাকারীরা সিএনজি যোগে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে দ্রুত চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং চিকিৎসা দেয়। চিকিৎসা শেষে স্থানীয় গণ্যমান্য লোকজনের সাথে আলোচনা করে ভুক্তভোগি জসিম উদ্দিন রোববার বিকালে চৌদ্দগ্রাম পৌরসভাধিন দক্ষিণ ফালগুনকরা গ্রামের দিদারুল ইসলামের ছেলে সাব্বির হোসেন (২৬), বাতিসা ইউনিয়নের বাতিসা গ্রামের কামাল হোসেনের ছেলে কামরুল ইসলাম (২১), একই এলাকার মৃত আলী আহম্মদ পাটোয়ারীর ছেলে শামসুল হক পাটোয়ারী (৬৫), শামসুল হক পাটোয়ারীর স্ত্রী পান্না আক্তার (৫৫) ও মৃত আম্বর আলীর ছেলে আব্দুল গফুর (৭৭) এর নাম উল্লেখ সহ ৯ জনের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। রাতের আঁধারে ব্যবসায়ীর উপর অতর্কিত হামলা ও নগদ অর্থ-মোবাইল ও গাড়ীর কাগজপত্র ছিনতাই এর ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। একই সাথে ব্যবসায়ীদের মাঝে নিরাপত্তাহীনতার আতংক ছড়িয়ে পড়েছে।

এ বিষয়ে ভুক্তভোগি ব্যবসায়ী জসিম উদ্দিন জানান, পারিবারিক তুচ্ছ ঘটনায় পূর্ব বিরোধের জেরে আমাকে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে রাতের আঁধারে বহিরাগতদের দিয়ে অতর্কিত হামলা করা হয়েছে। আল্লাহর রহমতে এ যাত্রায় প্রাণে বেঁচে যাই। পরিবার নিয়ে এখনো নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি প্রশাসনের প্রতি এ ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম