1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে নানা আয়োজনে জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময় স্বামী হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদণ্ড তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: সুস্থতা ও প্রবাস জীবন নিয়ে চিন্তিত ৫ আগস্টে গুলিবিদ্ধ চৌদ্দগ্রামের আজাদ মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময়  কাউন্টার ক্যু রক্ষা করার ক্ষমতা সরকারের আছে!! ঠাকুরগাঁওয়ে বিএডিসি’র কোটি টাকার টেন্ডারের গোপন তথ্য ফাঁস হতাশ অন্য ঠিকাদাররা । বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত ও আহতদের তালিকা তৈরী করুন নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী —ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা থেকে শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠিত রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ স্টাইলিশ গার্মেন্টস এর চেয়ারম্যান মো:সালাউদ্দিন চৌধুরীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, থানায় জিডি।

নবীনগরে নানা আয়োজনে জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩১ বার

ইব্রাহীম খলিল:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য জশনে জুলুস র‌্যালি, আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে আহলে সুন্নাত ওয়াল জামাআ’ত, নবীনগর উপজেলা শাখার আয়োজনে নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়।

নবীনগর সরকারি পাইলট স্কুল গেইট থেকে জশনে জুলুসের বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।
এসময় নানা রঙ-বেরঙের ব্যানার, ফেস্টুন ও কলেমা খচিত পতাকা নিয়ে ‘নারায়ে তাকবির- আল্লাহু আকবার, নারায়ে রিসালাত-ইয়া রাসুলাল্লাহ’ ধ্বনিতে স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো শহর। র‌্যালিটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ফিরে আসে। র‌্যালিতে বিভিন্ন শ্রেণি-পেশার ব‍্যক্তিবর্গসহ ধর্মপ্রাণ মুসল্লিরা অংশ নেন।

আহলে সুন্নাত ওয়াল জামাআ’ত, নবীনগর উপজেলা শাখার সভাপতি মুফতি মোঃ এনামুল হক কুতুবীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আবদুল মতিন এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য তকদীর হোসেন মোঃ জসীম ও বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম -সম্পাদক কে এম মামুনুর রশিদ, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমেদ ও সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু মুছা, বিভিন্ন মাদ্রাসার অধ্যক্ষ, শিক্ষকবৃন্দসহ আরো অনেকে।

আহলে সুন্নাত ওয়াল জামাআ’ত, নবীনগর উপজেলা শাখার সভাপতি মুফতি মোঃ এনামুল হক কুতুবী এ অনুষ্ঠানকে সফল করায় উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম