1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ড্রাইভার আহত, প্রাইভেটকার উদ্ধার!  - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময় স্বামী হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদণ্ড তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: সুস্থতা ও প্রবাস জীবন নিয়ে চিন্তিত ৫ আগস্টে গুলিবিদ্ধ চৌদ্দগ্রামের আজাদ মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময়  কাউন্টার ক্যু রক্ষা করার ক্ষমতা সরকারের আছে!! ঠাকুরগাঁওয়ে বিএডিসি’র কোটি টাকার টেন্ডারের গোপন তথ্য ফাঁস হতাশ অন্য ঠিকাদাররা । বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত ও আহতদের তালিকা তৈরী করুন নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী —ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা থেকে শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠিত রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ স্টাইলিশ গার্মেন্টস এর চেয়ারম্যান মো:সালাউদ্দিন চৌধুরীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, থানায় জিডি।

মাগুরায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ড্রাইভার আহত, প্রাইভেটকার উদ্ধার! 

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ৭ বার

মোঃ সাইফুল্লাহ ;

মাগুরার শ্রীপুরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে প্রাইভেটকারের ড্রাইভার খোরশেদ আলম (৪০) মারাত্মক আহত হয়েছে। সোমবার ভোরে উপজেলা শ্রীকোল গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়। পরে ছিনতাই হওয়া প্রাইভেটকারটি শ্রীকোল বড়বিলার মাঠ থেকে উদ্ধার করা হয়। আহত প্রাইভেটকারের ড্রাইভার খোরশেদ আলমের বাড়ি রাজবাড়ী জেলার পাংশা উপজেলার জোনপাট্টা গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে ঝিনাইদহ জেলার গোপালপুর বাজারে যাওয়ার কথা বলে চারজন ছিনতাইকারী প্রাইভেটকারটি ভাড়া নেন। শ্রীকোল বড়বিলার মাঠের কাছে এসে পৌঁছালে ছিনতাইকারীরা ড্রাইভারের মাথায় ও গলায় আঘাত করে। পরে প্রান বাঁচাতে গাড়ির ড্রাইভার গাড়ি থেকে লাফিয়ে স্থানীয় মধু শেখের বাড়িতে আশ্রয় নেন। পরে স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে যায়। মাঠের রাস্তাটি সম্পূর্ণ পাকা না হওয়ায় কাঁচা রাস্তায় যেতেই গাড়িটি কাদায় আটকে যায়। পরে ছিনতাইকারীরা গাড়িটি রেখে পালিয়ে যেতে সক্ষম হয়। স্থানীয়দের ধারণা, ছিনতাইকারীরা পথ ভুলে এ রাস্তায় ঢুকে পরেছে। তারা হয়তো  ভেবেছিল  রাস্তাটি সম্পূর্ণ  পাকা!

এ বিষয়ে শ্রীপুর থানা ওসি তদন্ত গৌতম ঠাকুর জানান, গাড়িটি মালিক পক্ষের নিকট হস্তান্তর করা হবে। এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

মোঃ সাইফুল্লাহ, মাগুরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম