1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
স্টাইলিশ গার্মেন্টস এর চেয়ারম্যান মো:সালাউদ্দিন চৌধুরীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, থানায় জিডি। - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে বক্তব্যে বলেন, শেখ হাসিনার কোনো ক্ষমা নেই– মির্জা ফখরুল , চৌদ্দগ্রামে বিদ্যুৎ সংকটের অজুহাতে নিয়ম উপেক্ষা করে ১১টায় মাদরাসা ছুটি অধ্যক্ষ ও সংশ্লিষ্টদের প্রতি এলাকাবাসীর ক্ষোভ নোয়াখালীতে খাস জমি দখলের অভিযোগ,  বাঁধা দিলে সরকারি কর্মকর্তাদের মারধর  মাগুরার শ্রীপুরে জামায়াতে ইসলামীর উদ্যোগে শান্তি ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময় স্বামী হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদণ্ড তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: সুস্থতা ও প্রবাস জীবন নিয়ে চিন্তিত ৫ আগস্টে গুলিবিদ্ধ চৌদ্দগ্রামের আজাদ মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময়  কাউন্টার ক্যু রক্ষা করার ক্ষমতা সরকারের আছে!! ঠাকুরগাঁওয়ে বিএডিসি’র কোটি টাকার টেন্ডারের গোপন তথ্য ফাঁস হতাশ অন্য ঠিকাদাররা ।

স্টাইলিশ গার্মেন্টস এর চেয়ারম্যান মো:সালাউদ্দিন চৌধুরীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, থানায় জিডি।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ১২ বার

এস কে সানি ( টঙ্গী গাজীপুর ):

গাজীপুরের স্বনামধন্য স্টাইলিশ গার্মেন্টস এর চেয়ারম্যান, আজিজ চৌধুরী শিল্প গ্রুপের মালিক ,বিজিএমইএ ও এফবিসিসিআই এর সদস্য, বাংলাদেশ-ফিলিপাইন চেম্বারের পরিচালক , আন্তর্জাতিক এ্যাপারেল ফেডারেশনের সদস্য ও ডিবিসি চ্যানেলের পরিচালক এবং মানবিক মানুষ সমাজ সেবক মো:সালাউদ্দিন চৌধুরীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার করছে কিছু অসাধু লোকজন। এবিষয়ে জিএমপির বাসন থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। সিআইডি কেও জানানো হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে সালাউদ্দিন চৌধুরী একজন সফল ব্যবসায়ী ও মানবিক মানুষ।দেশের যেকোন ক্রান্তিকালে তার পরিবারকে নিয়ে দেশ ও মানুষের দরকারে বিনা স্বার্থে দাঁড়ান।দল-মত নির্বিশেষে দেশের প্রয়োজনে সবার সাথেই কাজ করেন।তার ব্যাবসায়ীক সুনামকে নস্ট করতে, শিল্প প্রতিষ্ঠান ধ্বংস করতে ও অসৎ উদ্দেশ্য সাধনে কিছু অপপ্রচারকারী মাঠে কাজ করছে বলে জানা যায়।এই কুচক্রী মহল তার শিশু সন্তানের ছবিও ব্যবহার করছে।তার সহধর্মিণী মাকসুদা মিশাও স্বামীর সাথে দেশের শিল্প, ব্যবসা-বাণিজ্য , অর্থনীতি ও মানুষের কল্যাণে কোন স্বার্থ ছাড়া কাজ করে যাচ্ছে।

জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে দেশের জন্য তারা অনেক সুনাম বয়ে এনেছেন। মো:সালাউদ্দিন চৌধুরী বক্তিগতভাবে দুইটা আইডি ব্যবহার করেন।এর বাইরে আর কোন ফেসবুক একাউন্ট নেই।

এ বিষয়ে সালাউদ্দিন চৌধুরী বলেন কে বা কাহারা আমার ব্যাবসায়ীক সুনাম নস্ট করার জন্য আমার নামে একটি ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার করেছে। এবং বিভিন্ন লোকজনকে রিকুয়েষ্ট দিয়ে নগদ অর্থ দাবী করছে।যেখানে আমার ছবি ও আমার স্ত্রী মিশা চৌধুরী ও আমার সন্তান মিকাইল চৌধুরীর ছবি ব্যাবহার করে এ অনৈতিক কর্মকান্ড করে যাচ্ছ।আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি সেই সাথে সরকার, ছাত্র সমাজ,শ্রমিক বৃন্দ ও মিডিয়াকর্মীদের দৃষ্টি আকর্ষণ করছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম