1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিজিবির সহায়তায় মাথা গোঁজার ঠাঁই পেল তিনটি পরিবার - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সাভারে জামায়াতের উদ্যোগে সিরাতুন্নবী (সা.) পালিত বাঁশখালীতে শারদীয় দূর্গাপূজার প্রস্তুতিমূলক সভায় সনাতনী নের্তৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী ধামরাই সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে সিরাতুন্নবী (সঃ) পালিত ঠাকুরগাঁওয়ে খেলাফত মজলিসের বিক্ষোভ ও প্রতিবাদ আদালতের রায়কে ৫ বছর যাবত বৃদ্ধাঙ্গুলি দেখাচ্ছেন তুলা উন্নয়ন বোর্ডের নির্বাহী পরিচালক কিশোরগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলা মামলায় গ্রেফতার ১ তমুদ্দুন মজলিসের অন্যতম সংগঠক,  ভাষা সৈনিক, প্রবীণ সাংবাদিক অধ্যাপক আবদুল গফুর আর নেই ঠাকুরগাঁওয়ে নবাগত জেলা প্রশাসকের সাথে সংবাদকর্মীদের মতবিনিময় সভা আহবায়ক মজির- সদস্য সচিব ড.সরোয়ার সিদ্দিকী * লাকসাম দৌলতগঞ্জ বাজার বণিক সমিতির আহবায়ক কমিটি অনুমোদন চৌদ্দগ্রামে ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা সেবা পেলো দেড় হাজার মানুষ

বিজিবির সহায়তায় মাথা গোঁজার ঠাঁই পেল তিনটি পরিবার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ৮ বার

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:

জেলার রামগড়ে অসহায় দরিদ্র তিন পরিবারকে মাথা গোঁজার ঠাঁই হিসেবে বসতঘর নির্মান করে দিল ৪৩ বিজিবি।
বুধবার তিনটি পরিবারকে ঘরের চাবি হস্তান্তর করেন ৪৩ বিজিবির অধিনায়ক ও রামগড় জোন কমান্ডার লে: কর্ণেল সৈয়দ ইমাম হোসেন।
জানা যায়, তৈচালা এলাকার হতদরিদ্র দুলাল মিয়া, পেয়ার আহম্মদ দীর্ঘদিন ধরে জরাজীর্ণ বসতঘরে পরিবার নিয়ে বসবাস করে আসছিলো অন্যদিকে সম্প্রতি টানা বৃষ্টি ও প্রাকৃতিক দূর্যোগের কারনে পাহাড় ধসে ছালেহা খাতুন নামের এক হতদরিদ্র মহিলার বসতবাড়ি ক্ষতিগ্রস্ত হয়।
দরিদ্র অসহায় পরিবারগুলির দুর্দশার খবর ৪৩ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ ইমাম হোসেন এর নজরে এলে তিনি বিজিবির পক্ষ থেকে বসতঘর নির্মাণ করার উদ্যোগ নেন। নির্মানকাজ শেষে তাদের হাতে উপহারের ঘরের চাবি তুলে দেন।
বিজিবির পক্ষ থেকে উপহার স্বরুপ ঘরগুলি পেয়ে আনন্দে বিমোহিত হলেন উপকার ভোগীরা। বিজিবির এধরনের উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন রামগড় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. নিজাম উদ্দিন। তিনি বলেন, সীমান্ত রক্ষা, চোরাচালান দমন, মাদক দমনের পাশাপাশি হতদরিদ্রদের আশ্রয়নে এগিয়ে আসা সত্যিই প্রশংসার দাবিদার।
ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ ইমাম হোসেন জানান, রামগড় জোন কর্তৃক এ ধরণের কার্যক্রম অব্যাহত রয়েছে এবং ভবিষ্যতেও এ কার্যক্রমের ধারা অব্যাহত থাকবে। এসময় তিনি সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সবাইকে মিলেমিশে বসবাস করার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম