1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আহবায়ক মজির- সদস্য সচিব ড.সরোয়ার সিদ্দিকী * লাকসাম দৌলতগঞ্জ বাজার বণিক সমিতির আহবায়ক কমিটি অনুমোদন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সাভারে জামায়াতের উদ্যোগে সিরাতুন্নবী (সা.) পালিত বাঁশখালীতে শারদীয় দূর্গাপূজার প্রস্তুতিমূলক সভায় সনাতনী নের্তৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী ধামরাই সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে সিরাতুন্নবী (সঃ) পালিত ঠাকুরগাঁওয়ে খেলাফত মজলিসের বিক্ষোভ ও প্রতিবাদ আদালতের রায়কে ৫ বছর যাবত বৃদ্ধাঙ্গুলি দেখাচ্ছেন তুলা উন্নয়ন বোর্ডের নির্বাহী পরিচালক কিশোরগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলা মামলায় গ্রেফতার ১ তমুদ্দুন মজলিসের অন্যতম সংগঠক,  ভাষা সৈনিক, প্রবীণ সাংবাদিক অধ্যাপক আবদুল গফুর আর নেই ঠাকুরগাঁওয়ে নবাগত জেলা প্রশাসকের সাথে সংবাদকর্মীদের মতবিনিময় সভা আহবায়ক মজির- সদস্য সচিব ড.সরোয়ার সিদ্দিকী * লাকসাম দৌলতগঞ্জ বাজার বণিক সমিতির আহবায়ক কমিটি অনুমোদন চৌদ্দগ্রামে ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা সেবা পেলো দেড় হাজার মানুষ

আহবায়ক মজির- সদস্য সচিব ড.সরোয়ার সিদ্দিকী * লাকসাম দৌলতগঞ্জ বাজার বণিক সমিতির আহবায়ক কমিটি অনুমোদন

* নবগঠিত আহবায়কে ফুলেল শুভেচ্ছা স্থানীয় ব্যবসায়ী ও বিএনপি’র সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬ বার

এম.এ মান্নান

লাকসাম মনোহরগঞ্জ(কুমিল্লা)প্রতিনিধি

লাকসাম বণিক সমিতির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গত বুধবার রাতে কেন্দ্রীয় বিএনপির শিল্পবিষয়ক সম্পাদক মো. আবুল কালামের স্বাক্ষরিত ৫১ সদস্যবিশিষ্ট একটি কমিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করা হয়।


এতে লাকসাম পৌরসভার সাবেক মেয়র, ভাইয়া গ্রুপের পরিচালক ও ভাইয়া অটো রাইস মিলের চেয়ারম্যান আলহাজ্ব মজির আহমেদকে আহবায়ক, মৌসুমি অটো রাইস মিলের মালিক আবুল হাসেম মানুকে যুগ্ম আহ্বায়ক (রাইসমিল সমিতি) ও সদস্য সচিব হিসেবে লাকসাম উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও লাকসাম ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ড. সৈয়দ সরোয়ার উদ্দিন সিদ্দিকীকে অন্তর্ভুক্ত করে এ কমিটি গঠন করা হয়।
জানা গেছে, চলতি বছরের ১৩ সেপ্টেম্বর শুক্রবার লাকসাম পৌর অডিটোরিয়ামে অনুষ্ঠিত লাকসাম দৌলতগঞ্জ বাজারের সকল বিশিষ্ট ব্যবসায়ীবৃন্দের মতবিনিময় সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিল্প বিষয়ক সম্পাদক মো: আবুল কালাম। সভায় উপস্থিতি সকল ব্যবসায়ীবৃন্দের সিদ্ধান্ত একটি আহবায়ক কমিটি অনুমোদনের জন্য সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়।পরে ২৫ সেপ্টেম্বর বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিল্প বিষয়ক সম্পাদক মো: আবুল কালামের স্বাক্ষরিত ৫১ সদস্য বিশিষ্ট নবগঠিত আহবায়ক কমিটি অনুমোদন করেন। নবগঠিত আহবায়ক কমিটি প্রকাশ হওয়ার পর ২৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) উত্তর বাজার স্থানীয় বিএনপির দলীয় কার্যালয়ে নবগঠিত আহ্বায়কে ফুলের শুভেচ্ছা জানানোর আয়োজন করে দৌলতগঞ্জ বাজার ব্যবসায়ী ও বিএনপি’র সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা। ওই দিন বিকালে দলীয় কার্যালয়ে নবগঠিত আহবায়ক মোঃ মজির আহমেদকে ফুল দিয়ে বরণ করে নেয় ব্যবসায়ী ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দেরা।
এ সময় উপস্থিত ছিলেন লাকসাম উপজেলা বিএনপি আহবায়ক আব্দুর রহমান বাদল, পৌর বিএনপির আহবায়ক আবুল হোসেন মানু, সদস্য সচিব আবুল হোসেন মিলন, উপজেলা বিএনপি যুগ্ন আহবায়ক মোঃ শাহ আলম, পৌর যুবদলের সদস্য সচিব আফজাল খান, মোঃ নিজাম উদ্দিন, আবদুর রশিদ, মোস্তফা কামাল, মিল্টন। অন্যান্যদের আরও উপস্থিত ছিলেন নবাগত কমিটির যুগ্ন আহবায়ক ইব্রাহিম খলিল, আলহাজ¦ নুর হোসেন চেয়ারম্যান­ প্রমুখ।

ছবি: লাকসাম বণিক সমিতির আহ্বায়ক কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বাজারের ব্যবসায়ী ও বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এম.এ মান্নান
লাকসাম-মনোহরগঞ্জ
কুমিল্লা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম