1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় জবর দখলের অভিযোগে চেয়ারম্যান ভাইয়ের বিরুদ্ধে বোনের সংবাদ সম্মেলন!  - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় জবর দখলের অভিযোগে চেয়ারম্যান ভাইয়ের বিরুদ্ধে বোনের সংবাদ সম্মেলন!  রামগড়ে রেড ক্রিসেন্টের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক দুই এমপির বিরুদ্ধে হত্যা মামলা প্রেমিকের হাত ধরে প্রেমিকার পলায়ন, অতঃপর অপহরণ মামলায় হয়রানি হচ্ছে ছেলের পরিবার সাভারে জামায়াতের উদ্যোগে সিরাতুন্নবী (সা.) পালিত বাঁশখালীতে শারদীয় দূর্গাপূজার প্রস্তুতিমূলক সভায় সনাতনী নের্তৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী ধামরাই সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে সিরাতুন্নবী (সঃ) পালিত ঠাকুরগাঁওয়ে খেলাফত মজলিসের বিক্ষোভ ও প্রতিবাদ আদালতের রায়কে ৫ বছর যাবত বৃদ্ধাঙ্গুলি দেখাচ্ছেন তুলা উন্নয়ন বোর্ডের নির্বাহী পরিচালক কিশোরগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলা মামলায় গ্রেফতার ১

মাগুরায় জবর দখলের অভিযোগে চেয়ারম্যান ভাইয়ের বিরুদ্ধে বোনের সংবাদ সম্মেলন! 

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩ বার

মোঃ সাইফুল্লাহ ;:

মাগুরায় জবরদখলের অভিযোগ এনে মাগুরা সদর উপজেলার হাজিপুর ইউনিয়নের চেয়ারম্যান মাজহারুল ইসলাম আখরোটের দখল থেকে বাড়ী উদ্ধারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে উর্মি শায়লা মনিরা নামে  চেয়ারম্যানের বোন! ।


২৮ সেপ্টেম্বর দুপুর ১ টায় মাগুরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে উর্মি শায়লা মনিরা অভিযোগ করে বলেন, আমার পিতার রেখে যাওয়া মাগুরা শহরের হরিশ দত্ত রোডে অবস্থিত ৮.২০ শতাংশ জমিসহ  বাড়ির কর ফাকি দিয়ে মাজহারুল ইসলাম আখরোট চেয়ারম্যান খাস জমিতে পরিণত করে ফেলে। পরবর্তীতে মাজহারুল ইসলাম আখরোট চেয়ারম্যান ও তার গডফাদার সাবেক সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের ক্ষমতা কাজে লাগিয়ে উক্ত জমিসহ বাড়ি দখল করে বসবাস করতে থাকে।


উর্মি শায়লা মনিরা আরও বলেন, ২০২১ সালে পৈত্রিক বাড়ি ভাগবাটোয়ারা  করার জন্য জেলা পরিষদ, উপজেলা পরিষদ,  সংসদ সদস্য ও জেলা প্রশাসকের নিকট আবেদন করি। তখন তাদের কাছে সাড়া না পেয়ে আমি স্থানীয় সরকার মন্ত্রণালয়ে চিঠি পাঠালে তৎকালীন জেলা প্রশাসক ড. আশরাফুল আলম চারবার শুনানী করলে আমরা জানতে পারি যে মাগুরা শহরের  চার তলা বাড়িটি আমার বাবার সম্পত্তি।  কিন্তু আখরোট চেয়ারম্যান ক্ষমতার অপব্যবহার করে  দখল ও বসবাস করে আসছিলো।

তিনি আরও বলেন, গত ৬ আগস্ট ২০২৩ তারিখে স্থানীয় সরকার মন্ত্রণালয় এর সিনিয়র সহকারী সচিব জেসমিন প্রধান স্বাক্ষরিত চিঠির মাধ্যমে আমাকে প্রকৃত মালিক হিসেবে বাড়িটি বুঝিয়ে দেওয়ার নির্দেশ থাকলেও আমি আজও তা বুঝে পায়নি।

উল্লেখ,  অভিযোগ কারী উর্মী শায়লা মনিরা ও যার বিরুদ্ধে অভিযোগ মাজাহারুল ইসলাম আখরোট আপন ভাই-বোন।

মোঃ সাইফুল্লাহ, মাগুরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম