1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কিশলয় বালিকা স্কুলে শিক্ষক-শিক্ষিকা সম্মাননা ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় উপজেলা তাতী দলের কমিটি গঠন, ইকবাল সভাপতি,জাহাঙ্গীর সেক্রেটারী নির্বাচিত দেবিদ্বারকে সন্ত্রাস, চাঁদাবাজ, দখল, দুর্নীতি ও শোষণমুক্ত একটি ইসলামিক সমাজ গড়তে চাই’- সাইফুল ইসলাম শহীদ মাগুরায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত অধ্যাপক লেখক ও গবেষক মরহুম এম আর মাহবুব এর আজ ৫৫ তম শুভ জন্মদিন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সকল শহীদদের স্মরণে ইসলামী সংগীত সন্ধ্যার আয়োজন চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত নির্বাচিত সরকারের হাতে দায়িত্ব দিয়ে আমরা বিদায় নেব: ধর্ম উপদেষ্টা খালিদ হোসেন ঠাকুরগাঁওয়ে সদর হাসপাতা‌লের বর্জ্যে সংক্রমণের ঝুঁকি, দূষিত হচ্ছে পরিবেশ । সিরাজদিখানে সংখ্যালঘু পরিবারের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন  ৫ আগষ্টের পর থেকে ঠাকুরগাঁও সদর উপজেলার ৯ ইউপি চেয়ারম্যান কার্যালয়ে অনুপস্থিত !

কিশলয় বালিকা স্কুলে শিক্ষক-শিক্ষিকা সম্মাননা ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৬ অক্টোবর, ২০২৪
  • ৪৮ বার

সেলিম উদ্দীন, ঈদগাঁও

শিক্ষকদের মেধা, মনন, শ্রম ও ভালোবাসায় সমাজ আলোকিত হয়। বিনির্মিত হয় সমৃদ্ধ জাতিসত্তা। তাঁদের দীক্ষায় বেড়ে ওঠে মননশীল প্রজন্ম। মেধা বিকাশের সঙ্গে সঙ্গে শিক্ষার্থীদের মধ্যে নৈতিকতা কিংবা আদর্শিক জীবনের বীজটিও বুনে দেন তাঁরা। আর এমন শিক্ষক শিক্ষিকাদের শিক্ষা ও নৈতিকতা প্রসারে অসামান্য অবদান রাখায় প্রদান করা হলো ” শিক্ষক সম্মাননা”।


৬ অক্টোবর (রবিবার) সকাল পৌনে ১১ টার দিকে

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী কিশলয় আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে কর্মরত শিক্ষক-শিক্ষিকাদের এ মাঝে এ  সম্মাননা ও সংবর্ধনা দেয়া হয়েছে।

অধ্যায়নরত শিক্ষার্থীদের আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিশলয় ট্রাস্ট চেয়ারম্যান খোদেজা বেগম। শিক্ষার্থী সাইফা জান্নাতের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ এসএম মনজুর।

বিশেষ অতিথিদের মধ্য ছিলেন স্কুল পরিচালনা কমিটির সদস্য ওমর ফারুক, হ্লানু মার্মানী ও

শিক্ষকদের মধ্যে প্রধান শিক্ষক এসএম জাহাঙ্গীর আলম, সিনিয়র শিক্ষক এসএম আকবর হোছাইন খোকন, রিদুয়ানুল হক, নাজমা আক্তার সিদ্দীকি ও এহেছান আল মামুন বক্তব্য রাখেন।

কর্মরত শিক্ষক-শিক্ষিকাদের মধ্যে আজিজুর রহমান, এহছানুল কবির, জয়নাব বাহার, প্রু মে মারমা, শিদুল কান্তি শর্মা, নুরুল ইসলাম, তাসনিম উদ্দীন, নুরুল আমিন কাদেরীসহ কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে  দশম শ্রেণীর সৈয়দা বিনতে জিনিয়া, সিমান, সাফিযা জান্নাত, নাবিলা কাউছার, নবম শ্রেণীর মাশহুরিন নাওয়ার তাসকিন, ৮ম শ্রেণীর আফনান ও সাদিয়া সুলতানা বক্তব্য, নওরিন পুষ্প, ইসকাত জাহান আফনান, সিমরান তাবাচ্চুম রুহি ও অনুরুপা দাশের কবিতা আবৃত্তি ও সংগীত  আয়োজনে যুক্ত করে ভিন্নমাত্রা।

শেষে শিক্ষকদের হাতে শিক্ষক সম্মাননা স্মারক তুলে দিয়ে প্রয়াত প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক চৌধুরী মুহাম্মদ তৈয়ব স্যারকে স্মরণ করা হয়।

৬/১০/২০২৪
সেলিম উদ্দীন, ঈদগাঁও কক্সবাজার

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম