1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ভোলায় আপদকালীন পরিকলপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় উপজেলা তাতী দলের কমিটি গঠন, ইকবাল সভাপতি,জাহাঙ্গীর সেক্রেটারী নির্বাচিত দেবিদ্বারকে সন্ত্রাস, চাঁদাবাজ, দখল, দুর্নীতি ও শোষণমুক্ত একটি ইসলামিক সমাজ গড়তে চাই’- সাইফুল ইসলাম শহীদ মাগুরায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত অধ্যাপক লেখক ও গবেষক মরহুম এম আর মাহবুব এর আজ ৫৫ তম শুভ জন্মদিন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সকল শহীদদের স্মরণে ইসলামী সংগীত সন্ধ্যার আয়োজন চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত নির্বাচিত সরকারের হাতে দায়িত্ব দিয়ে আমরা বিদায় নেব: ধর্ম উপদেষ্টা খালিদ হোসেন ঠাকুরগাঁওয়ে সদর হাসপাতা‌লের বর্জ্যে সংক্রমণের ঝুঁকি, দূষিত হচ্ছে পরিবেশ । সিরাজদিখানে সংখ্যালঘু পরিবারের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন  ৫ আগষ্টের পর থেকে ঠাকুরগাঁও সদর উপজেলার ৯ ইউপি চেয়ারম্যান কার্যালয়ে অনুপস্থিত !

ভোলায় আপদকালীন পরিকলপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০২৪
  • ১৬ বার

খলিল উদ্দিন ফরিদ।।

ভোলা জেলা প্রতিনিধি।।

ভোলায় জেলা পর্যায়ে আপদকালীন পরিকল্পনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলকার (৮ অক্টোবর)  সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও  স্টার্ট বাংলাদেশ এ  কর্মশালার আয়োজন করে।

কর্মশালার উদ্ধোধন করেন,  ভোলার জেলা প্রশাসক আজাদ জামান।

সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক মনজুর হোসেন। বিশেষ অতিথি অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল চন্দ্র শীল, ডিআরও এসএম দেলোয়োর হেসেন।

এছাড়াও অন্যদের মধ্যে এনজিও  স্টার্ট বাংলাদেশের ডিআরএফ ম্যানেজার এনামুল হক, নিরাপদ সংস্থার পরিচালক হাসিনা আক্তার মিতা, কোস্ট ট্রাস্ট ফাউন্ডশন টিম লিডার রাশিদা আক্তার, সমন্বয়কারি ফজলুল হক, প্লান বাংলাদেশের কর্মকর্তা নাসরিন জাহান।

অনুষ্ঠানে স্থানীয় ও জাতীয় পর্যায়ের ১৫টি  এনজিও সংস্থার প্রতিনিধি, গনমাধ্যমকর্মী ও জেলা প্রশাসনের কর্মকর্তারা  অংশগ্রহন করেন।

সভায় বক্তারা দুর্যোগকালিন সময়ের বিভিন্ন পরিকল্পনা,  করনীয় এবং নানা প্রতিকূলতার কথা তুলে ধরেন।

 

খলিল উদ্দিন ফরিদ

ভোলা

 

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম