1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় শারদীয়  দুর্গা পূজা উপলক্ষে  বর্ণাঢ্য মোটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত  - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় উপজেলা তাতী দলের কমিটি গঠন, ইকবাল সভাপতি,জাহাঙ্গীর সেক্রেটারী নির্বাচিত দেবিদ্বারকে সন্ত্রাস, চাঁদাবাজ, দখল, দুর্নীতি ও শোষণমুক্ত একটি ইসলামিক সমাজ গড়তে চাই’- সাইফুল ইসলাম শহীদ মাগুরায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত অধ্যাপক লেখক ও গবেষক মরহুম এম আর মাহবুব এর আজ ৫৫ তম শুভ জন্মদিন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সকল শহীদদের স্মরণে ইসলামী সংগীত সন্ধ্যার আয়োজন চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত নির্বাচিত সরকারের হাতে দায়িত্ব দিয়ে আমরা বিদায় নেব: ধর্ম উপদেষ্টা খালিদ হোসেন ঠাকুরগাঁওয়ে সদর হাসপাতা‌লের বর্জ্যে সংক্রমণের ঝুঁকি, দূষিত হচ্ছে পরিবেশ । সিরাজদিখানে সংখ্যালঘু পরিবারের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন  ৫ আগষ্টের পর থেকে ঠাকুরগাঁও সদর উপজেলার ৯ ইউপি চেয়ারম্যান কার্যালয়ে অনুপস্থিত !

মাগুরায় শারদীয়  দুর্গা পূজা উপলক্ষে  বর্ণাঢ্য মোটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত 

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪
  • ১৫ বার

মোঃ সাইফুল্লাহ ;

মাগুরায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শ্রীপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে বর্ণ্যাঢ্য র‌্যালী ও মোটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

 

দুপুরে পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ শ্রীপুর সরকারি মহেশচন্দ্র পাইলট উচ্চ বিদ্যালয় থেকে শোভাযাত্রা বের করে উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করে চন্ডীবর শিল্পপতি সুকুমার বিশ্বাসের বাড়িতে শেষ হয়। শোভাযাত্রায় অংশগ্রহণকারীগণ সেখানে সুকুমার বিশ্বাসের সৌজন্যে মধ্যাহ্ন ভোজনে অংশ নেন। 

শোভাযাত্রায় উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মনোরঞ্জন সরকার, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অপূর্ব  কুমার মিত্র, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রমেন্দ্রনাথ বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক রথিন্দ্রনাথ রায়সহ স্থানীয় নেতৃবন্দ।

শ্রীপুর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি অপূর্ব কুমার মিত্র জানান, শারদীয় দুর্গা পূজায় মোটরসাইকেল শোভাযাত্রা এটি শ্রীপুরের একটি ঐতিহ্য। প্রতিবছর সপ্তমীর দিনে আমরা এই মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে উপজেলার ১৩৫ টি পূজামন্ডপ পরিদর্শন করি। এবারো প্রতিটি মন্ডপ থেকে দুই তিনজন করে আমরা অংশগ্রহণ করেছি। এসময় তিনি আইনশৃঙ্খলা পরিস্থিতির প্রশংসা করে শান্তিপূর্ণ ভাবে মোটর সাইকেল শোভাযাত্রা শেষ করার জন্য আশা করেন।


মাগুরা জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক বাবু রাজেশ চন্দ্র বলেন, প্রতিবারের ন্যায় এবারো শারদীয় দুর্গা পূজা উপলক্ষে শ্রীপুর সরকারি এম সি পাইলট মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গন থেকে মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে উপজেলার প্রতিটি মন্দির পরিদর্শন করা হবে। এসময় তিনি উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্য শোভাযাত্রা শৃঙ্খলা ঠিক রেখে অংশগ্রহণের আহ্বান জানান।

উল্লেখ্য, এ বছর শ্রীপুর উপজেলায় ১৩৫ টি পূজামন্ডপে শারদীয়  দুর্গা পূজা অনুষ্ঠিত হচ্ছে।

 

মোঃ সাইফুল্লাহ,মাগুরা।

 

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম