1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় দূর্গা পূজার মন্ডপ পরিদর্শনে জেলা প্রশাসক - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় উপজেলা তাতী দলের কমিটি গঠন, ইকবাল সভাপতি,জাহাঙ্গীর সেক্রেটারী নির্বাচিত দেবিদ্বারকে সন্ত্রাস, চাঁদাবাজ, দখল, দুর্নীতি ও শোষণমুক্ত একটি ইসলামিক সমাজ গড়তে চাই’- সাইফুল ইসলাম শহীদ মাগুরায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত অধ্যাপক লেখক ও গবেষক মরহুম এম আর মাহবুব এর আজ ৫৫ তম শুভ জন্মদিন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সকল শহীদদের স্মরণে ইসলামী সংগীত সন্ধ্যার আয়োজন চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত নির্বাচিত সরকারের হাতে দায়িত্ব দিয়ে আমরা বিদায় নেব: ধর্ম উপদেষ্টা খালিদ হোসেন ঠাকুরগাঁওয়ে সদর হাসপাতা‌লের বর্জ্যে সংক্রমণের ঝুঁকি, দূষিত হচ্ছে পরিবেশ । সিরাজদিখানে সংখ্যালঘু পরিবারের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন  ৫ আগষ্টের পর থেকে ঠাকুরগাঁও সদর উপজেলার ৯ ইউপি চেয়ারম্যান কার্যালয়ে অনুপস্থিত !

মাগুরায় দূর্গা পূজার মন্ডপ পরিদর্শনে জেলা প্রশাসক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৩ অক্টোবর, ২০২৪
  • ১২ বার

মোঃ সাইফুল্লাহ ;

শারদীয় দুর্গাপূজা নির্বিঘ্নে উদযাপনের লক্ষে শনিবার সকালে শ্রীপুর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন মাগুরার নবাগত জেলা প্রশাসক মোঃ ওহিদুল ইসলাম। সকালে টুপিপাড়া সার্বজনীন দূর্গা মন্দির, শ্রীপুর সদর ইউনিয়ন সার্বজনীন দূর্গা মন্দির, মদনপুর অধিকারী পাড়া সার্বজনীন দুর্গা মন্দির ও কাজলী সার্বজনীন দূর্গা মন্দির পরিদর্শন করেন। তিনি প্রতিটি মন্দিরের সভাপতি ও দ্বায়িত্বশীলদের কাছে মন্ডপের আইনশৃঙ্খলা ও নিরাপত্তাবিষয়ক সার্বিক খোজ খবর নিয়ে পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল কাদের, শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার রাখী ব্যানার্জী, সহকারী কমিশনার(ভূমি) মামুন শরীফ, উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অধ্যাপক অপূর্ব মিত্র, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মনোরঞ্জন সরকার প্রমুখ।

জেলা প্রশাসক মোঃ ওহিদুল ইসলাম শ্রীপুর সদর ইউনিয়ন সার্বজনীন দূর্গা মন্দির পরিদর্শনকালে শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা বিনিময় করে এক বক্তব্য তিনি বলেন, আমরা সরকারী কর্মকর্তারা চেষ্টা করেছি সরকারি বিধিনিষেধের মাধ্যমে আনন্দ মুখোর পরিবেশে শারদীয় দুর্গা পূজা উদযাপনের ব্যবস্থা করা। যে আনন্দ মুখোর পরিবেশে পূজা উৎসব চলছে আমরা আশা করি এই আনন্দ মুখোর পরিবেশে পূজা কার্যক্রম সমাপ্ত করতে পারবো। পূজায় নিরাপত্তার জন্য সরকারি ভাবে আনসার, পুলিশ ও সেনাবাহিনীর টিম সার্বক্ষণিক নিয়োজিত রয়েছে। আমরা জেলা প্রশাসনের পক্ষ থেকে আপনাদের পাশে সব সময় আছি, পূর্বেও ছিলাম, ভবিষ্যতেও থাকবো এই আশা ব্যক্ত করছি।

মোঃ সাইফুল্লাহ, মাগুরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম