1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
অসুস্থ্য সাবেক এমপি দবিরুল ইসলাম কে দিনাজপুরে কারাগার থেকে নেওয়া হলো ঢাকা পিজি হাসপাতালে - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় উপজেলা তাতী দলের কমিটি গঠন, ইকবাল সভাপতি,জাহাঙ্গীর সেক্রেটারী নির্বাচিত দেবিদ্বারকে সন্ত্রাস, চাঁদাবাজ, দখল, দুর্নীতি ও শোষণমুক্ত একটি ইসলামিক সমাজ গড়তে চাই’- সাইফুল ইসলাম শহীদ মাগুরায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত অধ্যাপক লেখক ও গবেষক মরহুম এম আর মাহবুব এর আজ ৫৫ তম শুভ জন্মদিন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সকল শহীদদের স্মরণে ইসলামী সংগীত সন্ধ্যার আয়োজন চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত নির্বাচিত সরকারের হাতে দায়িত্ব দিয়ে আমরা বিদায় নেব: ধর্ম উপদেষ্টা খালিদ হোসেন ঠাকুরগাঁওয়ে সদর হাসপাতা‌লের বর্জ্যে সংক্রমণের ঝুঁকি, দূষিত হচ্ছে পরিবেশ । সিরাজদিখানে সংখ্যালঘু পরিবারের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন  ৫ আগষ্টের পর থেকে ঠাকুরগাঁও সদর উপজেলার ৯ ইউপি চেয়ারম্যান কার্যালয়ে অনুপস্থিত !

অসুস্থ্য সাবেক এমপি দবিরুল ইসলাম কে দিনাজপুরে কারাগার থেকে নেওয়া হলো ঢাকা পিজি হাসপাতালে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৩ অক্টোবর, ২০২৪
  • ২২ বার

মোঃ মজিবর রহমান শেখ

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,,

ঠাকুরগাঁও –২ আসন (বালিয়াডাঙ্গী, হরিপুর, রানীশংকৈল) থেকে ৭ বার নির্বাচিত সাবেক এমপি দবিরুল ইসলামকে দিনাজপুর কারাগার থেকে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে (পিজি) ভর্তি করা হয়েছে। সম্প্রতি গত শুক্রবার (১১ অক্টোবর) সকালে তাকে পিজি হাসপাতালে ভর্তি করা হয় । এর আগে ১০ অক্টোবর বৃহস্পতিবার বিকালে দিনাজপুর কারাগার থেকে সাবেক এমপি দবিরুল ইসলাম অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকার কাশিমপুর কারাগারে পাঠায় কারা কর্তৃপক্ষ । বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর কারাগারের জেল সুপার মতিয়ার রহমান । তিনি বলেন, শারীরিক অবস্থার অবনতি চিকিৎসার জন্য ঢাকার কাশিমপুর কারাগারে আমরা পাঠিয়েছি। সে খানকার চিকিৎসক উন্নত চিকিৎসা নিশ্চিত করতে পিজি হাসপাতালে ভর্তি করেছে । তিনি সেখানে চিকিৎসাধীন আছেন । এদিকে সাবেক এমপি দবিরুল ইসলামের নাতি সিয়াম মুঠোফোনে শুক্রবার সন্ধ্যায় জানান, নানাকে সকালে পিজি হাসপাতালে নেওয়া হয়েছে। আমি সহ বেশ কয়েকজন দেখা করতে এসেছি। তবে সন্ধ্যা হলেও তার সাথে দেখা করার সুযোগ হয়নি । নিরাপত্তার দায়িত্বে থাকা কারা পুলিশ সদস্যদের সাথে কথা হয়েছে, তারা বলছেন চিকিৎসা চলছে। পরিবারের বেশ কয়েকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, সাবেক এমপি দবিরুল ইসলাম দীর্ঘদিন ধরে অসুস্থ্য । কয়েক বছর ধরে দেশের বাইরের চিকিৎসকদের পরামর্শে তিনি বিশ্রামে ছিলেন। এর ফলে তিনি গত দ্বাদশ সংসদে নির্বাচনে অংশ না নিয়ে তার ছেলে মাজহারুল ইসলাম সুজনকে আসনটি ছেড়ে দেন। গত ৩ অক্টোবর গভীর রাতে চাঁদাবাজির একটি মামলায় ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য দবিরুল ইসলামকে ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া এলাকার আ.লীগ নেতা আলমগীর হোসেনের বাসা থেকে গ্রেপ্তার করে রুহিয়া থানা পুলিশ । পরে বৃহস্পতিবার দুপুরে আদালতে তোলা হলে সাবেক সংসদ সদস্য দবিরুল ইসলামের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন ঠাকুরগাঁও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রহিমা খাতুন। আসামীপক্ষের আইনজীবি এ্যাড. আবু হাসনাত বাবু বলেন, গত বৃহস্পতিবার (১০ অক্টোবর) সাবেক এমপি’র জামিন ও রিমান্ড শুনানির দিন ধার্য্য ছিল। দুর্গাপূজার ছুটির কারণে তারিখ পেছানো হয়েছে। আদালত খুলেল বলা যাবে পরবর্তী ধার্য তারিখ।
জানা গেছে, গত ৩ সেপ্টেম্বর স্থানীয় ব্যবসায়ী হাবিবুর রহমান বাবলু বাদী হয়ে ১০ কোটি টাকা চাঁদাবাজির অভিযোগ এনে দবিরুল ইসলামকে প্রধান আসামি করে ২৮ জনের নাম উল্লেখ করে আদালতে একটি মামলা দায়ের করেন। ঐ মামলায় দিনাজপুর কারাগারে রয়েছেন সাবেক এমপি দবিরুল ইসলামের ছেলে মাজহারুল ইসলাম সুজন । সাবেক এমপি দবিরুল ইসলাম ১৯৮৬ সালে প্রথম এমপি নির্বাচিত হন। এরপর থেকে ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ পর্যন্ত তিনি ঠাকুরগাঁও-২ আসনে টানা সাত বার এমপি হন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম