1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ে ইকো পাঠশালা এন্ড কলেজের অসাধারণ সাফল্য জেলায় সর্বোচ্চ পাশের হার অর্জন । - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ইকো পাঠশালা এন্ড কলেজের অসাধারণ সাফল্য জেলায় সর্বোচ্চ পাশের হার অর্জন । মাগুরায় উপজেলা তাতী দলের কমিটি গঠন, ইকবাল সভাপতি,জাহাঙ্গীর সেক্রেটারী নির্বাচিত দেবিদ্বারকে সন্ত্রাস, চাঁদাবাজ, দখল, দুর্নীতি ও শোষণমুক্ত একটি ইসলামিক সমাজ গড়তে চাই’- সাইফুল ইসলাম শহীদ মাগুরায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত অধ্যাপক লেখক ও গবেষক মরহুম এম আর মাহবুব এর আজ ৫৫ তম শুভ জন্মদিন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সকল শহীদদের স্মরণে ইসলামী সংগীত সন্ধ্যার আয়োজন চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত নির্বাচিত সরকারের হাতে দায়িত্ব দিয়ে আমরা বিদায় নেব: ধর্ম উপদেষ্টা খালিদ হোসেন ঠাকুরগাঁওয়ে সদর হাসপাতা‌লের বর্জ্যে সংক্রমণের ঝুঁকি, দূষিত হচ্ছে পরিবেশ । সিরাজদিখানে সংখ্যালঘু পরিবারের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন 

ঠাকুরগাঁওয়ে ইকো পাঠশালা এন্ড কলেজের অসাধারণ সাফল্য জেলায় সর্বোচ্চ পাশের হার অর্জন ।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ৩ বার

মোঃ মজিবর রহমান শেখ

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :

প্রতি বছরের মতো এবারও ইকো পাঠশালা এন্ড কলেজ ঠাকুরগাঁও জেলার সর্বোচ্চ পাশের হার অর্জন করে অসাধারণ সাফল্য দেখিয়েছে । এ বছর প্রতিষ্ঠানটির মোট পাশের হার দাঁড়িয়েছে ৯৮ দশমিক ৭১ শতাংশ। এই সাফল্যের ধারায় জিপিএ-৫ অর্জন করেছে ৫২ জন শিার্থী, যা প্রতিষ্ঠানটির শিার মান ও পরিশ্রমের উজ্জ্বল প্রতিফলন। ইকো কলেজের এই অসামান্য অর্জনের জন্য প্রতিষ্ঠানটির অধ্য ড. সেলিমা আখতারকে আন্তরিক অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ইকো কলেজের চেয়ারম্যান এবং ইএসডিও’র প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামান। তিনি বলেন, “ইকো পাঠশালা এন্ড কলেজের শিার্থীরা প্রতিবছর যেমন চমৎকার ফলাফল করছে, তা আমাদের গর্বিত করে। এই ধারাবাহিকতা বজায় রাখার জন্য আমরা সবাই একসাথে কাজ করব।” ইকো পাঠশালা এন্ড কলেজের এই চমৎকার সাফল্যের পেছনে অধ্য ড. সেলিমা আখতারের দূরদর্শী নেতৃত্ব এবং অঙ্গীকারমূলক ভূমিকা রয়েছে। তার দ পরিচালনার মাধ্যমে প্রতিষ্ঠানটি বছরের পর বছর শিার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ নিশ্চিত করতে সম হয়েছে।
ইকো কলেজের চেয়ারম্যান এবং ইএসডিও’র প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামান ইকো পাঠশালা এন্ড কলেজের অধ্য ড. সেলিমা আখতারের ভূয়সী প্রশংসা করে বলেন, “ড. সেলিমা আখতার একজন নিবেদিতপ্রাণ শিাবিদ। তার অসাধারণ নেতৃত্ব ও শিা প্রদানের প্রতি অঙ্গীকার এই প্রতিষ্ঠানকে শীর্ষে নিয়ে এসেছে। শিার্থীদের ভবিষ্যৎ গঠনে তার অবদান অপরিসীম।”এই ধারা অব্যাহত রাখতে প্রতিষ্ঠানটির সকল শিক, কর্মচারী এবং শিার্থী একযোগে কাজ করছে, এবং এরই ফলস্বরূপ ইকো পাঠশালা এন্ড কলেজ আজ ঠাকুরগাঁও জেলার অন্যতম শীর্ষস্থানীয় শিাপ্রতিষ্ঠানে পরিণত হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম