1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে গৃহবধূ সহ ২ জনের আত্মহত্যা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

চৌদ্দগ্রামে গৃহবধূ সহ ২ জনের আত্মহত্যা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪
  • ৪ বার

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামে শিউলি আক্তার (৩৫) নামে এক গৃহবধূ (তিন সন্ত্রানের জননী) সহ দুইজনের আত্মহত্যার খবর পাওয়া গেছে। নিহত শিউলি উপজেলার শুভপুর ইউনিয়নের উনকোট গ্রামের মামুনুর রশিদের স্ত্রী। তার বাবার বাড়ী মুন্সীরহাট ইউনিয়নের বাংপাই গ্রামে। অপরদিকে উপজেলার উজিরপুর ইউনিয়নে স্ত্রীর সাথে অভিমানে বিষপানের ছয়দিন পরে ঢাকায় নেওয়ার পথে সবুজ (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.টি.এম আক্তার উজ জামান।

জানা গেছে, শিউলি আক্তার দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন। স্বামীর বাড়ী থেকে বাবার বাড়িতে বেড়াতে এসে বুধবার সকালে পরিবারের লোকজনের অগোচরে ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না বেঁধে সে ওড়নায় গলায় পেঁছিয়ে আত্মহত্যা করে শিউলি। পরে পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে পুলিশকে খবর দিলে চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক মো: বশির আহমেদ সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করেন। সুরতহাল ও আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এ সংক্রান্তে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

এদিকে উপজেলার উজিরপুর ইউনিয়নের কালীকৃষ্ণপুর সাবেক টিলা গ্রামে বিয়ের তিন মাসের মাথায় স্ত্রীর সাথে অভিমান করে গত শুক্রবার দিনে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে সুবজ নামে এক যুবক। সে ওই গ্রামের মো: সিরাজ মিয়ার ছেলে। পরে পরিবারের লোকজন তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বুধবার বিকালে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয় বলে জানা গেছে। পরে তার লাশ বাড়িতে আনা হলে সংবাদ পেয়ে চৌদ্দগ্রাম থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করে। এ সংক্রান্তে বুধবার সন্ধ্যায় থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন রয়েছে বলে জানা গেছে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক মো: বশির আহমেদ জানান, উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের বাংপাই গ্রামে বাবার বাড়িতে শিউলি নামে মানসিক প্রতিবন্ধী এক গৃহবধু আত্মহত্যা করেছে। অপরদিকে উজিরপুর ইউনিয়নের কালীকৃষ্ণপুর সাবেক টিলা এলাকায় স্ত্রীর সাথে অভিমানে বিষপানের ৬দিন পরে এক যুবকের মৃত্যু হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে দু’টি লাশই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দু’টি ঘটনায় থানায় পৃথক অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম