1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪
  • ৫ বার

মােঃ সাইফুল্লাহ ॥

মাগুরা সদর উপজেলার জগদল গ্রামে বহুল আলোচিত একই পরিবারের তিন জনকে জবাই করে ও কুপিয়ে হত্যা মামলা দ্রুত বিচারের দাবি করে সংবাদ সম্মেলন করেছে নিহতদের স্বজনরা। ১৭ অক্টোবর  বৃহস্পতিবার দুপুরে মাগুরা প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে নিহত আব্দুর রহমান মোল্যার ছেলে ওমর ফারুক অভিযোগ করে বলেন, বিএনপি থেকে আওয়ামীলীগে যোগ না দেওয়ায় ২০২১ সালের ১৫ই অক্টোবর একই গ্রামের সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম ও তার বাহিনীর লোকজন নিয়ে পরিকল্পিতভাবে প্রকাশ্যে তার বাবকা আব্দুর রহমান মোল্যা, চাচা কবির মোল্যা, সবুর মোল্যাকে কুপিয়ে ও জবাই করে নিশংসভাবে হত্যা করে। স্থানীয় জগদল সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলামের নির্দেশে মামলা থেকে বাঁচতে নিজেদের পক্ষের ইমরান নামে এক ব্যক্তিকেও ওই দিন হত্যা করে যা পুলিশি তদন্তে এবং আদালতে জালাল শেখ নামে এক আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।

তবে তৎকালীন আওয়ামীলীগের এমপি সাইফুজ্জামান শিখরের ঘনিষ্ঠ হওয়ায় ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলামের নাম থানা থেকে বাদ দিয়ে ৬৮ জনের নামে হত্যা মামলা দায়ের করে নিহতদের ভাই আনোয়ার মোল্যা। অন্যদিকে রাজনৈতিক প্রভাব খাটিয়ে নিজেরাই হত্যা করে ইমরান নামে একজনকে হত্যা করে ওই মামলায় তিন ভাই হত্যা মামলার বাদী আনোয়ারসহ নিহতদের পরিবারের অন্য সদস্যদেরকে আসামি করে হয়রানি করছে।

রাজনৈতিক প্রভাব এবং অর্থের

বিনিময়ের মাধ্যমে ঝিনাইদাহ পিবিআই এর কর্মকর্তা আমির হামজা হত্যা মামলার তদন্ত শেষে ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলামের নাম বাদ দিয়ে ৬৮ জনের নামে চার্জশিট দাখিল করেছে। হত্যার তিন বছর পার হলেও আদালতে মামলাটি ধীরগতি লক্ষ্য করা যাচ্ছে। অন্যদিকে সকল আসামি জামিনে মুক্ত হয়ে বাদীপক্ষকে প্রাণ নাশের হুমকি  এবং হয়রানি করছে।

সংবাদ সম্মেলনে নিহত সবুর মোল্যার ছেলে আলিপ রানা, নিহত কবির মোল্যার স্ত্রী সবুরা বেগম এবং ২০০৩ সালে একই আসামিদের দ্বারা জরিপ মোল্যার ছেলে মাহফুজ ইয়াসিন বক্তব্য রাখেন। বক্তারা দ্রুত তিন ভাই হত্যা মামলার বিচার কার্যক্রম সম্পন্ন করে আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

সংবাদ সম্মেলনে মাগুরা প্রেসক্লাবের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিকসহ অর্ধশত সংবাদকর্মী উপস্থিত ছিলেন বলে জানা গেছে ।

 

মোঃ সাইফুল্লাহ  ,মাগুরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম