1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চট্টগ্রাম স্টুডেন্টস এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় মহাসড়কে হঠাৎ ব্রিজের সাইড ওয়াল ভেঙে ঝুঁকিতে যানবাহন! গফরগাঁওয়ে পুলিশ ও ম্যাজিষ্ট্রেটের সামনে সংঘর্ষ, পরিস্থিতি নিয়ন্ত্রণে সেনাবাহিনী লাকসাম প্রেসক্লাবের কমিটি গঠন লাকসাম-মনোহরগঞ্জে দুই উপজেলার বিএনপি সংগঠনের বর্তমানে করণীয় শীর্ষক প্রতিনিধি সম্মেলন জন্মদিনে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ, সাংবাদিক নেতা খন্দকার আলমগীর হোসেন যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে আজ শুক্রবার দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান চট্টগ্রাম স্টুডেন্টস এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত চৌদ্দগ্রামে গণঅধিকার পরিষদের কার্যালয় উদ্বোধন ও আনন্দ র‌্যালী খুটাখালীতে যুবদলের কর্মী সভায় বক্তারা- ১৭ বছর ধরে দেশের মানুষ কথা বলতে পারেনি ইয়াং জেনারেশন কারাতে দো’র বেল্ট প্রমোশন পরিক্ষা অনুষ্ঠিত

চট্টগ্রাম স্টুডেন্টস এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত

চট্টগ্রাম স্টুডেন্টস এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪
  • ৬ বার

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) চাটগাঁইয়াদের সংগঠন চট্টগ্রাম স্টুডেন্টস এসোসিয়েশনের উদ্যোগে নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৫ অক্টোবর) বিকেল সাড়ে তিনটায় বিজ্ঞান অনুষদের কনফারেন্স রুমে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ১৭তম আবর্তনের শিক্ষার্থীদের নবীন বরণ এবং ১২তম ও ১৩তম আবর্তনের শিক্ষার্থীদের প্রবীণ বিদায় দেয়া হয়।

অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আহসান উল্লাহ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক কাজী এম. আনিছুল ইসলাম, মো. জিনাত মোহসিন। এছাড়াও, অনুষ্ঠানটিতে সংঠনটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, সদস্য এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ড. মোহাম্মাদ আহসান উল্লাহ বলেন, এই পৃথিবীটা সুন্দর করার জন্য সবারই প্রচেষ্টা দরকার। এজন্য সবার আগে নিজেকে জানতে হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম