1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রামেক হাসপাতালের আইসিইউতে একরাতেই তিনজনের মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ এর উদ্যোগে বন্যার্ত দেড় শতাধিক মানুষের মাঝে  আর্থিক সহযোগীতা প্রদান বিএনপির রাজনীতির শক্তি জনগণ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী দেশের প্রথম ‘ইনোভেটিভ গণিত ল্যাব’ স্থাপিত হলো নাপোড়া স্কুলে মাগুরায় ঐতিহাসিক তাফসিরুল কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  নবীনগরে বিদ্যুৎ গ্রাহকসেবা সম্পর্কিত অবহিতকরণ সভা চট্টগ্রাম মা শিশু হাসপাতালের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে বিক্রি খোলা খাবার,বাড়ছে স্বাস্থ্যঝুঁকি, সচেতনতা বৃদ্ধির পরামর্শ ! শ্রীপুর তুলা উন্নয়ন গবেষণা ও বীজ বর্ধন খামারে প্রকল্পের ১৪ জন কর্মচারীর ভবিষ্যৎ অন্চিত!মানা হয়নি সর্বোচ্চ আদালতের রায়কে ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে ভূমি অফিসের সহকারীর দুর্নীতির ঘটনায় তদন্তকারী কর্মকর্তা নিয়োগ ঠাকুরগাঁওয়ে সাপের কামড়ে প্রাণ গেলো দুই শিক্ষার্থীর

রামেক হাসপাতালের আইসিইউতে একরাতেই তিনজনের মৃত্যু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২২ জুন, ২০২০
  • ১১২ বার

মঈন উদ্দীন: করোনার উপসর্গ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে আইনিইউতে চিকিৎসাধীন তিনব্যক্তির মৃত্যু হয়েছে একইরাতে। রোববার দিবাগত রাত ১০টা থেকে সাড়ে ১১টার মধ্যে তারা মারা যান।
মৃতরা হলেন- আহমেদ কুরিয়ার সার্ভিসের মালিক ও রাজশাহী নগরীর আলুপট্টি এলাকার বাসিন্দা নবুয়াত আলী (৫০), মহানগরীর শাহমখদুম থানার পবা নতুনপাড়া এলাকার বাসিন্দা মতিউর রহমান (৫৬) এবং জেলার বাঘা উপজেলার মনিগ্রাম এলাকার বাসিন্দা মো. সেন্টু (৪৮)। রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস মো. খায়রুল আতাতুর্ক জানান, মৃত তিনজনেরই করোনার উপসর্গ ছিল। তবে নমুনা পরীক্ষার আগেই তারা মারা গেছেন। মৃত্যুর পর তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। তারা করোনায় আক্রান্ত ছিলেন কি না তা নমুনা পরীক্ষার পরই বলা যাবে।
এর আগে রোববার সকাল ৯টার দিকে রামেক হাসপাতালের আইসিইউতে আইজ উদ্দিন (৭২) নামে আরেক ব্যক্তি করোনার উপসর্গ নিয়ে মারা যান। তার বাড়ি রাজশাহী মহানগরীর মহিষবাথান এলাকায়। তারও নমুনা সংগ্রহ করা হয়েছে বলে হাসপাতালের উপপরিচালক জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম