1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রথম আলোর গণমাধ্যমবিরোধী সিদ্ধান্তের তীব্র নিন্দায় 'অনলাইন প্রেস ইউনিটি' - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

প্রথম আলোর গণমাধ্যমবিরোধী সিদ্ধান্তের তীব্র নিন্দায় ‘অনলাইন প্রেস ইউনিটি’

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ২০৭ বার

নিজস্ব প্রতিবেদক : করোনা পরিস্থিতির অজুহাতে এবার বিপুল কর্মী ছাঁটাইয়ের সিদ্ধান্ত নিয়েছে দেশের সবচেয়ে ব্যবসাসফল ও শীর্ষ গণমাধ্যম প্রতিষ্ঠান দৈনিক প্রথম আলো।

এজন্য বিভাগীয় প্রধানদের উদ্দেশ্য একটি চিঠি ইস্যু করা হয়েছে। বলা হয়েছে, দ্রুত ছাঁটাই যোগ্য কর্মীদের তালিকা দিতে। এজন্য ডেটলাইন বেঁধে দেয়া হয়েছে ২৯ জুন। জুলাই থেকে ছাঁটাই কার্যক্রম শুরু হবে বলে জানা গেছে।

আর প্রথম আলোর গণমাধ্যমবিরোধী সিদ্ধান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদে অনলাইন প্রেস ইউনিটির চেয়ারম্যান মোমিন মেহেদী, কার্যকরী সভাপতি এ্যাড. নূরনবী পাটোয়ারী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা ও মহাসচিব উৎপল দাস বিবৃতি দিয়েছেন।

প্রেস ইউনিটির তথ্যযোদ্ধাগণ বলেন, করোনাকালে গণমাধ্যম কর্মীদের ছাঁটাই সিদ্ধান্ত অমানবিক। এ সময় সাংবাদিক ‘নির্যাতনকারী’ মুনাফাখোরদের বিরুদ্ধে রুখে দাঁড়ানো প্রয়োজন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম