1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিএনপি চেয়ারপারসন এর উপদেষ্টা ও সিলেট মহানগরী বিএনপি সাবেক সভাপতি এমএ হকের ইন্তেকাল - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের শ্রদ্ধা  মাগুরায় চাঞ্চল্যকর একই পরিবারের তিন জন  হত্যা মামলা দ্রুত বিচারের দাবিতে নিহতদের স্বজনদের সংবাদ সম্মেলন তিতাসে অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয়, প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে জরিমানা চৌদ্দগ্রামে বাতিসা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা বঞ্চিত প্রায় ৪০ হাজার মানুষ চকরিয়ায় পোনা বিতরণ ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে আদালত । রাউজানে ফানুস উৎসবে মেতেছেন বৌদ্ধ সম্প্রদায়  শাহলালন সাঁই। নেহাল আহমেদ চট্টগ্রাম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন’র গঠনতন্ত্র পাঠদান ও অনুমোদন সভা অনুষ্ঠিত বৈষম্য বিলোপ করে সত্যিকারে মানবিক সমাজ গড়তে চায় জামায়াত ইসলামী – মাগুরার পথ সভায় ডা. শফিকুর রহমান

বিএনপি চেয়ারপারসন এর উপদেষ্টা ও সিলেট মহানগরী বিএনপি সাবেক সভাপতি এমএ হকের ইন্তেকাল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ১৮৫ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার ঃ
আমরা গভীর দুঃখের সাথে জানাচ্ছি যে, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা বিশিষ্ট রাজনীতিক এমএ হক আজ সকাল সাড়ে ১০টায় সিলেটের নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ইন্তেকাল করেছেন। ইন্নালি লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো প্রায় ৬৮ বছর। তিনি স্ত্রী এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দৈনিক জালালাবাদ সম্পাদক মুকতাবিস উন নূর। তিনি এক শোকবার্তায় বলেন, এমএ হক একজন সজ্জন ব্যক্তি ও স্বচ্ছ রাজনীতিক ছিলেন। তাঁর মৃত্যুতে সিলেটবাসী এক ভালোমনের রাজনীতিককে হারালো। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে তার পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম