1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাজশাহীতে অর্থের প্রলোভনে গৃহবধূকে ১৪ বছর ধরে ধষর্নের অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ এর উদ্যোগে বন্যার্ত দেড় শতাধিক মানুষের মাঝে  আর্থিক সহযোগীতা প্রদান বিএনপির রাজনীতির শক্তি জনগণ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী দেশের প্রথম ‘ইনোভেটিভ গণিত ল্যাব’ স্থাপিত হলো নাপোড়া স্কুলে মাগুরায় ঐতিহাসিক তাফসিরুল কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  নবীনগরে বিদ্যুৎ গ্রাহকসেবা সম্পর্কিত অবহিতকরণ সভা চট্টগ্রাম মা শিশু হাসপাতালের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে বিক্রি খোলা খাবার,বাড়ছে স্বাস্থ্যঝুঁকি, সচেতনতা বৃদ্ধির পরামর্শ ! শ্রীপুর তুলা উন্নয়ন গবেষণা ও বীজ বর্ধন খামারে প্রকল্পের ১৪ জন কর্মচারীর ভবিষ্যৎ অন্চিত!মানা হয়নি সর্বোচ্চ আদালতের রায়কে ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে ভূমি অফিসের সহকারীর দুর্নীতির ঘটনায় তদন্তকারী কর্মকর্তা নিয়োগ ঠাকুরগাঁওয়ে সাপের কামড়ে প্রাণ গেলো দুই শিক্ষার্থীর

রাজশাহীতে অর্থের প্রলোভনে গৃহবধূকে ১৪ বছর ধরে ধষর্নের অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ১৩৩ বার

মঈন উদ্দীন,
রাজশাহী: রাজশাহীতে ২০ লক্ষ টাকা ও ফ্ল্যাটের লোভ দেখিয়ে ১৪ বছর ধরে গৃহবধূকে (৩০) লাগাতার ধর্ষনের অভিযোগ উঠেছে দর্শন পাড়া ইউনিয়নের চেয়ারম্যানের বিরুদ্ধে। এ ঘটনায় আজ মঙ্গলবার বিকাল ৫টার দিকে নগরীর উপকন্ঠ কর্ণহার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন গৃহবধূ।
অভিযুক্তের নাম কামরুল হাসান রাজ (৪২)। তিনি কর্ণহার থানাধিন দর্শন পাড়া ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান। তিনি কর্ণহার থানাধিন তিসলাই গ্রামের সাবেক ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান ইয়াসিন আলির ছেলে।
গৃহবধূর ভাই হাবিব জানান, আমার বোনের সাথে চেয়ারম্যানের পরকীয়া সম্পর্কের বিষয়ে চেয়ারম্যানের স্ত্রী ও মাকে জানানো হয়েছে এবং তারাও দীর্ঘ দিন ধরে অবগত আছে। এ নিয়ে আমার বোনের সিদ্ধান্ত অনুযায়ি আইনের আশ্রয় নিয়েছি।
জানতে চাইলে চেয়ারম্যান কামরুল হাসান রাজ বলেন, থানায় অভিযোগকারি গৃহবধূকে আমি চিনি না। কে বা কারা আমারে ফাঁসানোর জন্য ওই গৃহবধূকে আমার পিছে লেলিয়ে দিয়েছে।
জানতে চাইলে কর্ণহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার আলী তুহিন সাংবাদিকদের বলেন, গৃহবধূ বাধী হয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি। এ রিপোর্ট লিখা পর্যন্ত গৃহবধূ থানায় অবস্থান করছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম