1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন অতিরিক্ত সচিব - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
দেড়শত বছরের পুরানো ঐতিহ্যবাহী কালাচাঁন চৌধুরী হাটে নেই জৌলুশ -বাজার শেঠে ফার্নিচারের দোকান নবীনগরে স্কুল খোলার প্রথমদিনে চকোলেট দিয়ে শিক্ষার্থীদের মিষ্টিমুখ চৌদ্দগ্রামে কাভার্ডভ্যান উল্টে চালক নিহত চৌদ্দগ্রামে নামাজরত ইমামের উপর হামলা, যুবক গ্রেফতার ঠাকুরগাঁওয়ে আধুনিক সদর হাসপাতালে নবজাতক শিশুকে রেখে পালিয়ে গেলেন তরুণী। মাগুরায় ১০কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ ! ৩ বছর পর ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর জয় হত্যার চার্জ গঠন সিআইডির চৌদ্দগ্রামে ৭২০ বোতল ফেন্সিডিল সহ আটক ২ মাগুরায় শ্রীপুর উপজেলা চেয়ারম্যান রাজনকে সংবর্ধনা প্রদান নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২

তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন অতিরিক্ত সচিব

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১২ জুন, ২০২১
  • ১৮৩ বার

মোঃ জুয়েল রানা, তিতাস(কুমিল্লা)প্রতিনিধিঃ

শনিবার বেলা ১২ টায় কুমিল্লার তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে আসেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (আর্থিক ব্যবস্থাপনা ও অডিট) মো. শাহাদাৎ হোসেন। এসময় হাসপাতালে কর্তব্যরত সকল চিকিৎসকদের সাথে পরিচিতি বিনিময় করেন এবং নবনির্মিত চারতালা ভবনের নির্মাণ কাজের গুনগত মান সম্পর্কে খোজখবর নেন অতিরিক্ত সচিব শাহাদাৎ হোসেন। এছাড়া সেবা প্রদান শতভাগ নিশ্চিত করতে এবং তিতাস উপজেলা মডেল স্বাস্থ্য কমপ্লেক্সে পরিনত করতে উপস্থিত কর্মরত চিকিৎসকদের দিকনির্দেশনা মূলক পরামর্শ দেন।

পরে তিনি নবনির্মিত ভবন সহ পুরো হসপিটালটি ঘুরে দেখে পরিস্কার পরিছন্নতার সন্তুষ্টি প্রকাশ করেন। এর আগে অতিরিক্ত সচিব মো. শাহাদাৎ হোসেন (আর্থিক ব্যবস্থাপনা ও অডিট)কে পৃথক পৃথক ভাবে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)মোছাম্মৎ রাশেদা আক্তার, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো.সরফরাজ হোসেন খাঁন ও তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসকবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মোছাম্মৎ রাশেদা আক্তার, তিতাস উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো. সরফরাজ হোসেন খাঁন, সহকারী প্রকৌশলী মো.আব্বাস উদ্দিন (এইচইডি) দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো.শহীদুল ইসলাম শোভন, আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার মো. মাহাবুব হাসান ভূইয়া, দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার মো. নজরুল ইসলাম, ডাঃ ইউসুফ, ডাঃ নুসরাত ও ফারজানা পপি ও ডাঃ শুভসহ হাসপাতালে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীগণ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম