1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লেয়ার মুরগীর ফার্মের বিষ্ঠার গন্ধে ২শতাধিক পরিবার অতিষ্ঠ এক মহিলার মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে বক্তব্যে বলেন, শেখ হাসিনার কোনো ক্ষমা নেই– মির্জা ফখরুল , চৌদ্দগ্রামে বিদ্যুৎ সংকটের অজুহাতে নিয়ম উপেক্ষা করে ১১টায় মাদরাসা ছুটি অধ্যক্ষ ও সংশ্লিষ্টদের প্রতি এলাকাবাসীর ক্ষোভ নোয়াখালীতে খাস জমি দখলের অভিযোগ,  বাঁধা দিলে সরকারি কর্মকর্তাদের মারধর  মাগুরার শ্রীপুরে জামায়াতে ইসলামীর উদ্যোগে শান্তি ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময় স্বামী হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদণ্ড তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: সুস্থতা ও প্রবাস জীবন নিয়ে চিন্তিত ৫ আগস্টে গুলিবিদ্ধ চৌদ্দগ্রামের আজাদ মাগুরায় নবাগত  উপজেলা নির্বাহী কর্মকর্তার সাংবাদিকদের সাথে  মতবিনিময়  কাউন্টার ক্যু রক্ষা করার ক্ষমতা সরকারের আছে!! ঠাকুরগাঁওয়ে বিএডিসি’র কোটি টাকার টেন্ডারের গোপন তথ্য ফাঁস হতাশ অন্য ঠিকাদাররা ।

লেয়ার মুরগীর ফার্মের বিষ্ঠার গন্ধে ২শতাধিক পরিবার অতিষ্ঠ এক মহিলার মৃত্যু

লাভলু শেখ, স্টাফ রিপোর্টার লালমনিরহাট
  • আপডেট টাইম : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ১৮৮ বার

লালমনিরহাটে লেয়ার মুরগীর ফার্মের বিষ্ঠার গন্ধে এলাকার ২ শতাধিক পরিবার অতিষ্ঠ।

জানা গেছে, লালমনিরহাট সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নের উওরপ্রানপতি ঘনবসি গ্রামে আড়াই বছর আগে ওই গ্রামের মৃত বছর উদ্দিনের ছেলে মোঃ মহির উদ্দিন কে এলাকাবাসী লেয়ার মুরগীর ফার্ম দিতে নিষেধ করলেও কারো কথা তোয়াক্কা না করে ফার্ম তৈরি করে মুরগীর ব্যবসা শুরু করে দেন এবং ২৪ ঘন্টাই ফার্মের চতুর দিকে কারেন্টের লাইনে জিয়াই তার দিয়ে পেচানো রাখায় গত বৃহস্পতিবার একই এলাকার মোঃমকবুল হোসেনের সহধর্মিণী মোঃ আছমা বেগম (৬০) ঘড়ি কুরাতে গিয়ে জিয়াই তারে থাকা কারেন্টে সক পেয়ে ঘটনা স্হলে মারা যায়।

আছমা বেগমের লাশ ময়না তদন্ত ছাড়াই দাফন এবং ফার্মের মালিক মোঃ বছির উদ্দিনের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্তা গ্রহণ না করায় এলাকাবাসীর মাঝে নানা ক্ষোভের সৃষ্টি হয়েছে। অপরদিকে তার ফামেঁর লেয়ার মুরগীর বিষ্ঠার গন্ধে ২ শতাধিক পরিবার অতিষ্ট বার বার তাগাদা দিলেও ফামঁ সরানোর কোন উদ্যোগ নেই। ফলে ওই এলাকায় যে কোন মহুত্তে সংঘর্ষের আশংকা রয়েছে। সরেজমিনে গেলে শামছুল হক, জহুরুল হক, মনোয়ারুল, নুর ইসলাম, দুলু মিয়া, শাহিন মিয়া,মতিয়ার ও আশরাফুল হকসহ একাধিক এলাকাবাসী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা শিশু – কিশোর ছেলে- মেয়ে নিয়ে আতংক আছি একদিকে শিশুরা খেলতে গিয়ে কারেন্টের সক পাওয়ার আশংকা। অন্যদিকে লেয়ার মুরগীর বিষ্ঠার গন্ধে পরিবেশ দূষন হয়ে নানা রোগে আক্রান্ত হওয়ার দূচিন্তায় রয়েছি। এলাকাবাসী এব্যাপারে সংশ্লিষ্ট প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম