1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাটে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকা ৩ দিনের ছুটি নিয়ে একমাস উধাও! - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ এর উদ্যোগে বন্যার্ত দেড় শতাধিক মানুষের মাঝে  আর্থিক সহযোগীতা প্রদান বিএনপির রাজনীতির শক্তি জনগণ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী দেশের প্রথম ‘ইনোভেটিভ গণিত ল্যাব’ স্থাপিত হলো নাপোড়া স্কুলে মাগুরায় ঐতিহাসিক তাফসিরুল কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  নবীনগরে বিদ্যুৎ গ্রাহকসেবা সম্পর্কিত অবহিতকরণ সভা চট্টগ্রাম মা শিশু হাসপাতালের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে বিক্রি খোলা খাবার,বাড়ছে স্বাস্থ্যঝুঁকি, সচেতনতা বৃদ্ধির পরামর্শ ! শ্রীপুর তুলা উন্নয়ন গবেষণা ও বীজ বর্ধন খামারে প্রকল্পের ১৪ জন কর্মচারীর ভবিষ্যৎ অন্চিত!মানা হয়নি সর্বোচ্চ আদালতের রায়কে ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে ভূমি অফিসের সহকারীর দুর্নীতির ঘটনায় তদন্তকারী কর্মকর্তা নিয়োগ ঠাকুরগাঁওয়ে সাপের কামড়ে প্রাণ গেলো দুই শিক্ষার্থীর

বাগেরহাটে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকা ৩ দিনের ছুটি নিয়ে একমাস উধাও!

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৪ মার্চ, ২০২০
  • ১৪৪ বার

নইন আবু নাঈম বাগেরহাট ঃ
বাগেরহাটের শরনখোলা উপজেলার মঠেরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা শামস্ জেরিন শাওন মাত্র ৩ দিনের ছুটি নিয়ে একমাস ধরে বিদ্যালয়ে অনুপাস্থিত রয়েছে। এ ঘটনায় ওই বিদ্যালয়ের অন্যন্য শিক্ষকদের মাঝে চঁাপা ক্ষোভ বিরাজ করলেও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস ওই শিক্ষিকার ফেব্রুয়ারি মাসের বেতন ভাতার সম্পুর্ন টাকা ইতোমধ্যে তার ব্যাংক হিসাবে জমা করে দিয়েছেন। তবে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল আউয়াল নিয়ম বর্হিভুত এ ঘটনাটি উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে অবগত করেছেন বলে দাবী করেছেন।
প্রধান শিক্ষক জানান, শামস্ জেরিন শাওন ২০১৬ সালের ১৪ জানুয়ারি শরনখোলা উপজেলার মঠেরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক (শাখার) শিক্ষক হিসেবে যোগদান করেন। শিক্ষিকা শাওন গত ১০ ফেব্রুয়ারি মাত্র ৩ দিনের ছুটি নেয় । তার পর থেকে একমাস ধরে তিনি স্কুলে আসছেন না। পরে আমি ফোনে যোগাযোগ করলেও তিনি আজ-কাল করে আজ-কাল বলে এ পযুন্ত আসেনি। তাই বাধ্য হয়ে বিষয়টি শিক্ষা কর্মকর্তাকে লিখিত ভাবে জানিয়েছি এবং তার হাজিরার স্থলে লাল কালি দিয়ে দাগ টেনে রেখেছি।
এ বিষয়ে শিক্ষিকা শাওন বলেন,আমি উচ্চ শিক্ষার জন্য ঢাকায় ভর্তি হয়েছি। প্রয়োজনীয় কাগজপত্র পৌছাতে দেরি হওয়ায় ভুল বুঝাবুঝির সৃষ্টি হয়েছে। তবে,বিষয়টি আমি হেড় স্যারকে জানিয়েছি। যদি বিষয়টি এখন তিনি অস্বীকার করেন তা অত্যান্ত দুঃখ জনক।
শরনখোলা উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আশ্রাফুল ইসলাম বলেন ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষকের মাধ্যমে বিষয়টি অবগত হয়ে শাওনকে ফোন করা হয়েছে। তিনি উচ্চ শিক্ষার জন্য ভর্তি হওয়ায় স্কুলে অনুপাস্থি রয়েছে। তবে তার কাছে ভর্তির কাগজপত্র চাওয়া হয়েছে। দিতে ব্যার্থ হলে তার বিরুদ্বে বিধিগত ব্যাবস্থা নেওয়া হবে। কোন সরকারী কর্মকতার্-কর্মচারী যথাযথো কতর্ৃপক্ষের পূর্ব অনুমতি ছাড়া উচ্চ শিক্ষার জন্য ভর্তি ও কর্মস্থলে অনুপস্থিত থাকতে পারেন কি না ? তা জানতে চাইলে এই কর্মকতার্ কোন উত্তর দেননি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম